বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

গোবিন্দগঞ্জে পৌর বিএনপির সভাপতি ফারুক আহম্মদের ফেসবুক আইডি হ্যাক হওয়ায় থানায় সাধারন ডায়রি

নিজস্ব সংবাদদাতাঃ-
  • আপডেট সময় রবিবার ২৩ আগস্ট, ২০২০
  • ১৮৬ বার পঠিত

গাইবান্ধা জেলার গোবিনগঞ্জ পৌর বিএনপির সভাপতি জনাব মোঃ ফারুক আহম্মেদ এর ‘Faruk Ahmed’এই নামের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় সাধারণ ডায়রিভুক্ত করা হয়েছে।
জানা গেছে,২২ আগস্ট বিকাল অনুমান ৫টার দিকে আইডি হ্যাকের বিষয়টি বুঝতে পারেন পৌর বিএনপির সভাপতি ফারুক আহম্মেদ। সে গোবিন্দগঞ্জ পৌরসভার চক গোবিন্দ গ্রামের মৃত মাহবুবার রহমানের পুত্র। সে দেখতে পায় অপরিচিত কে বা কাহারা তার ফেসবুক আইডির প্রোফাইল ছবিসহ যাবতীয় তথ্যাদি কপি করে উক্ত ‘Faruk Ahmed’ নামে হুবহু আইডি খোলে।

থানায় ডায়েরির কপি।

যার ফেসবুক লিংক-https://www.facebook.com/profile.php?id=100049668502657 ব্যবহার করে কে বা কাহারা চালাচ্ছে। সে এহেন গর্হিত কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। গোবিন্দগঞ্জ থানায় ২০ আগস্ট সাধারণ ডায়রি করেন তিনি যাহার নম্বর-১০১৬।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..