বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

সিলেটের তিন সাংবাদিক করোনায় আক্রান্ত

mostafizur
  • আপডেট সময় মঙ্গলবার ২ জুন, ২০২০
  • ১৩০ বার পঠিত

নভেল করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত হয়েছেন সিলেটের তিন সাংবাদিক। তিন জনের মধ্যে রোববার দুজনের ও গত সপ্তাহে অন্যজনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া তিনজনই টেলিভিশনে কর্মরত।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ সূত্রে এই তিনজনের শনাক্ত হওয়ার তথ্য জানা গেছে। ওসমানীর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই তিনজনেরই করোনা শনাক্ত হয়। তিনজনই শারিরীকভাবে সুস্থ আছেন এবং বাসায় আছেন বলে জানা গেছে।জানা যায়, গত ২১ মে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের করোনা শনাক্ত হয়। এরআগের দিন (২০ মে) তিনি সিলেট জেলা স্টেডিয়ামে একটি সহায়তা কর্মসূচিতে অংশ নেন। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম আয়োজিত এ অনুষ্ঠানে অনেক সাংবাদিকও উপস্থিত ছিলেন। নাদেলের করোনা শনাক্ত হওয়ার পর তাদের অনেকের মধ্যে উৎকণ্ঠা দেখা দেয়। নাদেলের সংস্পর্শে আসা কয়েকজন সম্প্রতি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা করান। এছাড়া উপসর্গ দেখা দেওয়ায় আরও কয়েকজন সাংবাদিকও নমুনা পরীক্ষা করান। এদের মধ্যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

এরআগে ওসমানীনগর উপজেলায় কর্মরত এক সাংবাদিকের করোনা শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের হিসেব অনুযায়ী, সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১০৪০ জনের আর সিলেট জেলায় এ সংখ্যা ৫৫৫ জন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..