• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

ঘোড়াঘাটের করোনা আক্রান্ত এক নারীর আর্তনাদ

mm
প্রকাশক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ৩০ এপ্রিল, ২০২০
  • ১৭৭১বার

উম্মে হানি বিনতে আলী (ঘোড়াঘাট উপজেলার দ্বিতীয় এবং প্রথম নারী করোনা আক্রান্ত রোগী) :-

প্রিয় বাংলাদেশ কেমন আছো তুমি?কেমন আছে তোমার সন্তানরা?? জননী জন্মভূমি কেউই নিঃশ্বাস নিতে পারছেনা আর তোমার কষ্ট হচ্ছে নিশ্চয়ই!
জন্মভূমিতে খোলা চিঠি এক বীর মুক্তিযোদ্ধা বীর সৈনিকের কন্যার কিছু আকুতি!!

কোভিড-১৯ হতে পারে যে কারোরই এটা নিয়ে এতো হাসি -ঠাট্টার, মিমি -ট্রলের কিছু দেখছিনা! কোভিড-১৯ টেস্ট এতো নাটকীয়তায় না করলেও পারে ব্যবস্থাপকরা! মিথ্যে লাগে তাদের নাটকীয়তা! নিজ চোখে দেখেছি কতো সেলফি,ভিডিওতে মত্ত ছিলো তারা কোভিড-১৯ টেস্টে! আর পুরো এলাকা জমায়েত হয়ে যেন চিড়িয়াখানার পশু দেখতে হাজির হয়েছিলো সেখানে!

প্রতিবেশী থেকে শুরু করে স্বজনরা চেনা থেকে অচেনা কেউই বাদ যায় না কথা শোনাতে,সমালোচনা আসর জমাতে!এই যে কোভিড-১৯ টেস্টে এসে খুব পর্দা মেইনটেইন করা মেয়েটার ভিডিও লোকজনরা সমবেত হয়ে করে করে ভাইরাল করেছেন এটা কতটুকু যুক্তি সংগত প্রশ্ন রেখে গেলাম এই সুশীল সমাজের কাছে আশা করি উত্তর দিবেন।

বাসার সাথে লাগানো পরের বাসার মানুষগুলোই যখন বলে এ বাড়িতে যেয়োনা যেয়োনা এ বাড়িতে মানুষ থাকেনা ভূত থাকে! সত্যি কি মানুষ ভাইরাস এলেই ভূতও হয়ে যায় প্রশ্ন রেখে গেলাম উত্তর দিন আমার প্রিয় প্রতিবেশী!

আজ দূর থেকে অদূরেও চলছে তাদের নিয়েই সমালোচনা সত্যি কি খুব দরকার ছিলো????
আলহামদুলিল্লাহ প্রশান্তিতো সেখানে সমালোচনা করে সমালোচনাকারী ব্যক্তিদের গুনাহ্ গুলো ভাগ করে নিচ্ছেন স্বদায়িত্বে।

আজ ঘৃণায় ভরে উঠেছে ঐ ব্যক্তি না যে ত্রাণ দিতো সহযোগিতা করতো যার সহযোগিতায় উপকৃত হয়ে সংসারও চলছিলো আজ তাদেরই তাচ্ছিল্য????? আজ কি করোনাই সব কেড়ে নিল??? নেভার!
আপনাদের ঘৃণা করি আল্লাহর জন্যই বিশ্বাস করুন! গিরগিটির মতো রং পাল্টে যাচ্ছে সব সব!
কিয়ামতের আলামত শুরু হয়ে গেছে! কেউই কাউকে চিনছে না

মানুষের চিন্তা চেতনা ঈমানের লেভেলকে কতোটা হেয় করছে ভাবুন একটু! ভাবছেন করোনা ছাড়া মৃত্যুই হবে না করোনা হয় শুধু সিম্পটম থাকলে করোনার কাছে কেও যেওনা হাহাহাহ! মৃতুতো রোজ আসতো আগেও আর আসবেও প্রতিনিয়ত এটাই সিস্টেম। কৈ রোড এক্সিডেন্টে মারা গেলেতো সেই মৃত্যু কে নিয়ে এতো সমালোচনা না তবে আজ কেন?????? প্রশ্ন রইলো সুশীল সমাজের কাছে উত্তর দিয়ে যাবেন!

বলছি কি কুরআনকে ভালোবাসুন,আল্লাহকে চিনুন,জানুন,সম্পর্ক তৈরী করুন আল্লাহর সাথে,নবীর সুন্নাহ মানুন! মানুষকে এতো ভাবার দায়িত্ব আল্লাহ্ আপনাকে, আমাকে দেননাই! দয়া করে মিথ্যে গুজব রটাবেননা! ফিরে আসুন সত্যপথে! সময় আছে এখনো ফিরুন আল্লাহর নীড়ে,মিথ্যে সমালোচনা বন্ধ করুন!

মাজলুমদের দুআ আল্লাহ্ সুবহানাহু ওয়াতাআ’লা কবুল করেন খুউব দ্রুত!সো বি কেয়ারফুল সুশীল সমাজ ভালো থাকুন নাকে তেল দিয়ে শুধু ঘুমান না আর মিথ্যে গুজব রটাননা,ভিডিও ভাইরাল করেননা পর্দাশীলদের নিয়ে!

হে জননী জন্মভূমি! তোমার সন্তানদের জীবনটা তেতো হয়ে গেছে! এ দেশ,দশের মানুষ কি ভুলে গেছে কিয়ামত বলে কিছু আছে,হাশর বলে কিছু আছে, তবে সেখানেই হবে পারবে তো তখন সইতে??????? যদি নাই পারো সুশীল সমাজ এবার বন্ধ করো গুজব! একটু সহানুভূতি চাই!

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ