রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক

চাঁদা না দিলে চালকদের মারধর,চাঁদা বন্ধে শ্রমিকদের বিক্ষোভ

অনলাইন ডেস্কঃ-
  • আপডেট সময় সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ বার পঠিত
চাঁদা না দিলে চালকদের মারধর,চাঁদা বন্ধে শ্রমিকদের বিক্ষোভ

সিএনজি ও অটোরিকশায় বেপরোয়া চাঁদাবাজিতে অতিষ্ঠ চালক ও মালিকরা। এ ঘটনার প্রতিবাদে আজ সোমবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের চকমতি নামক স্থানে যানবাহন বন্ধ রেখে চালক, মালিক ও শ্রমিকরা বিক্ষোভ করেছে।

প্রায় দুই ঘণ্টাব্যাপী মহাসড়কে সকল ধরনের যানবাহন বন্ধ থাকায় ব্যাপক ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

বিক্ষোভরত শ্রমিকরা জানান, নান্দাইল থেকে কিশোরগঞ্জ সড়কে প্রবেশের পর বিভিন্ন কায়দায় তাদের কাছ থেকে মাসিক টাকা ছাড়াও সিএনজি ২০ টাকা ও অটোরিকশা ১০ টাকা করে প্রায় ১০টি স্পটে চাঁদা দিতে হচ্ছে।

এ ছাড়াও পুলিশের নামে নেওয়া হচ্ছে প্রতিমাসে ২ থেকে ৩ শ টাকা। চাঁদা দিতে দেরি হলে বা কোনো কারণে না দিলে গাড়ি আটক করে চলে চালকদের মারধর। এসব চাঁদা আদায়ের নেতৃত্ব দিচ্ছে সরকারদলীয় সমর্থকরা। তারা শ্রমিক লীগের নেতা পরিচয়ে পরিচিত। 

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, নান্দাইল ও কিশোরগঞ্জ অঞ্চলের শ্রমিক নেতাদের নিয়ে অচিরেই আলোচনায় বসা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..