শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:২৯ অপরাহ্ন

স্বামীকে আটকে রেখে নব বধুকে গণধর্ষণের প্রতিবাদে উত্তাল সিলেট এমসি কলেজ

mm
অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৭বার পঠিত

নববধূকে গণধর্ষণের প্রতিবাদ অভিযুক্ত ছাত্রলীগ নেতাকর্মীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে সিলেটের এমসি কলেজ।

আজ শনিবার দুপুর থেকে ক্যাম্পাসের কাছে সিলেট-তামাবিল সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছেন সাধারণ শিক্ষার্থীরা।এ সময় ধর্ষণের ঘটনায় জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার ও দ্রুত বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নানা ধরনের স্লোগান দিতে দেখা যায়। তাদের এ আন্দোলন শান্তিপূর্ণ থাকবে বলেও জানানো হয়।

কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন আজ দুপুর ১২টার মধ্যে ছাত্রাবাস ছাড়তে নির্দেশ দেয়ায় শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা রাতে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই নববধূ।

অভিযোগ উঠেছে, এমসি কলেজের সামনে স্বামীকে আটকে রেখে তার সামনেই নববধূকে টেনেহিঁচড়ে ছাত্রাবাসে ‘ছাত্রলীগের দখল করা একটি কক্ষের’ সামনে ধর্ষণ করেন কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী। এ ঘটনায় সংগঠনটির ৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৩ জনসহ মোট ৯ জনের নামে শাহপরান থানায় একটি মামলা করেন ভুক্তভোগীর স্বামী।

শুক্রবার রাতে দায়ের করা ওই মামলার আসামিরা হলেন- এমসি কলেজ ছাত্রলীগ নেতা এম সাইফুর রহমান এবং ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শাহ মো. মাহবুবুর রহমান রনি। এ ছাড়া অভিযুক্ত ৬ জনের মধ্যে রয়েছেন তারেক আহমদ, অর্জুন লস্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাছুম। এর মধ্যে তারেক ও রবিউল বহিরাগত এবং বাকি চার জন এমসি কলেজের শিক্ষার্থী।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash