বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:১৭ অপরাহ্ন

পলাশবাড়ীতে সরকার ফিলিং স্টেশনের সামনে “মোহন টেলিকম” দোকানে চুরি

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৩বার পঠিত


গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের রংপুর-বগুড়া মহাসড়ক সংলগ্ন দক্ষিণবন্দর সরকার ফিলিং স্টেশনের সামনে ‘মোহন টেলিকম ও গালামাল দোকানে এক চুরি সংঘটিত হয়েছে। চোরদল দোকানের উপরের টিন খুলে ভিতরে প্রবেশ করে উক্ত চুরি সংঘটিত করেছে।

সরেজমিন ও দোকানমালিক সূত্রে জানা যায়, গতকাল ২৬ সেপ্টেম্বর শনিবার রাত ১২টার পর দোকান মালিক শ্রী শম্ভু চন্দ্র সাহা দোকান বন্ধ করে বাসায় চলে যায়। পরদিন শনিবার সকালে দোকান খুলে ভিতরে গিয়ে দেখতে পায় ক্যাশবাক্স খোলা এবং বিভিন্ন কোম্পানির মোবাইল কার্ড গুলো নেই। তখন খোঁজাখুঁজির এক পর্যায়ে উপরে দেখতে পায় দোকানের ছাদ খোলা। আর ছাদ খোলা দেখে দোকানের পিছনে গিয়ে দেখতে পান, উপরে একটি টিন খুলে ভিতরে প্রবেশ করেছে চোর।

উল্লেখ্য যে, চোরদল দোকানের অন্যান্য মালামাল চুরি না করে শুধু কিছু খুচরা টাকা ও মোবাইল রিচার্জ কার্ড নিয়ে গেছে।

এবিষয়ে দোকান মালিক শ্রী শম্ভু চন্দ্র সাহা বলেন, ক্যাশবাক্সে রাখা খুচরা ৩,০০০ (তিন হাজার টাকা) ও বিভিন্ন কোম্পানির প্রায় ৫,০০০ (পাঁচ হাজার টাকার) রিচার্জ কার্ড চুরি করে নিয়ে গেছে। তিনি আরও বলেন, দোকানের অন্যান্য মালামাল গুলো ঠিক আছে। শুধু টাকা ও মোবাইল রিচার্জ কার্ডগুলো নিয়ে গেছে। চুরির বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash