বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

দিনাজপুর শহর বাংলাদেশ তাঁতী লীগের ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪২ বার পঠিত

বাংলাদেশ তাঁতী লীগ দিনাজপুর শহর শাখার ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর শনিবার শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটির তালিকা হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল। জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল সভাপতিত্বে ও সদস্য সচিব শামসুল হুদা শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নব-ঘোষিত কমিটির আহবায়ক আবু বক্কর সিদ্দিক রোমান, সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীরসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে সেখানে জেলা শাখা অনুমোদিত শহর কমিটির তালিকা হস্তান্তর করা হয়।

নতুন কমিটিতে তাঁতী লীগের শহর কমিটির আহবায়ক আবু বক্কর সিদ্দিক রোমান, যুগ্ম আহবায়ক সারোয়ার জাহান, রুকুনুজ্জামান মানিক, মোস্তফা আনোয়ার বাবু, মাজেদুল ইসলাম লাইফ, আকবর আলী, সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীর, সদস্য রয়েছেন সাকেরুর রহমান সাকের, আলমগীর ভূঁইয়া, আব্দুল গফুর, আনসার আলী, মোমিনুল ইসলাম মোমিন, আনোয়ার হোসেন, আল মোবেদীন আরজ, সোহেল রানা, আব্দুর রাজ্জাক, হাসিনুর রহমান, তনুজা শারমীন তনু, মির্জা মোঃ মাহফুজ হোসেন, কামরুল জামান কালু, রীমা নন্দী, শাহীনা বেগম হেনাসহ ৩৯ জন সদস্য।

সভায় প্রধান অতিথি ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল বলেছেন, বাংলাদেশ তাঁতী লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনটি দিনাজপুরের যে কোন প্রয়োজনে সামনের সারিতে থাকে। তাঁতী লীগকে শহরের মধ্যে একটি মডেল সংগঠনে পরিণত হয়। আমাদের নেত্রী শেখ হাসিনা অনেক উচ্চতায় অবস্থান করছেন। আমাদের আচার-আচরণে যেন আমরা তাকে নীচে নামিয়ে না আনি, সে ব্যাপারে সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। তিনি বলেন, অনেকে সংগঠন করতে চায়, নিজের স্বার্থ হাসিলের জন্য। কেউ কেউ বাউন্ডালী ওয়াল নির্মান করবার জন্য সংগঠন করে। কেউ তার রাস্তা তৈরীর জন্য নিজের পদ-পদবী ব্যবহার করে। এটা যেন না হয়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..