বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ধর্ষণের অভিযোগে আটক- ৪

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবতীকে দুই দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগের ঘটনায় ৪জনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শিববাড়ী এলাকার একটি বাড়িতে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার কোন এক সময়ে ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের ধর্ষণের শিকার ২০ বছর বয়সী ঐ যুবতী গোবিন্দগঞ্জে আসে। এসময় কয়েকজন যুবক তাকে গোবিন্দগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে আটকে রেখে পর্যায়ক্রমে ধর্ষণ করে। দুই দিন ধরে আটকে থেকে উদ্ধার পেতে কৌশলে ২৫ সেপ্টেম্বর শুক্রবার যুবতী ঐ বাড়ি থেকে বেড়িয়ে সরাসরি গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়। এসময় তার লিখিত একটি অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষণের সাথে জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, চাষকপাড়া গ্রামের আনোয়ারুলের ছেলে শাহাদৎ হোসেন (২০), নাচাই কোচাই (ফুলবাড়ী) গ্রামের রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আ. হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত-ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭)। একই অভিযোগে পলাতক রয়েছে চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানু (৩২) সহ অজ্ঞাতনামা কয়েকজন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান আটকের ঘটনা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩), ৯(৩)/৩০ ধারায় রুজু হওয়া মামলা নম্বর-৪৯। তবে অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash