বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:২২ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

গোবিন্দগঞ্জে ধর্ষণের অভিযোগে আটক- ৪

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৫ বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবতীকে দুই দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগের ঘটনায় ৪জনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শিববাড়ী এলাকার একটি বাড়িতে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার কোন এক সময়ে ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের ধর্ষণের শিকার ২০ বছর বয়সী ঐ যুবতী গোবিন্দগঞ্জে আসে। এসময় কয়েকজন যুবক তাকে গোবিন্দগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে আটকে রেখে পর্যায়ক্রমে ধর্ষণ করে। দুই দিন ধরে আটকে থেকে উদ্ধার পেতে কৌশলে ২৫ সেপ্টেম্বর শুক্রবার যুবতী ঐ বাড়ি থেকে বেড়িয়ে সরাসরি গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়। এসময় তার লিখিত একটি অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষণের সাথে জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, চাষকপাড়া গ্রামের আনোয়ারুলের ছেলে শাহাদৎ হোসেন (২০), নাচাই কোচাই (ফুলবাড়ী) গ্রামের রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আ. হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত-ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭)। একই অভিযোগে পলাতক রয়েছে চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানু (৩২) সহ অজ্ঞাতনামা কয়েকজন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান আটকের ঘটনা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩), ৯(৩)/৩০ ধারায় রুজু হওয়া মামলা নম্বর-৪৯। তবে অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..