বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

সাংবাদিক সাব্বির মির্জা কে প্রাণনাশের হুমকি

হাফিজুর রহমান সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার পঠিত



সিরাজগঞ্জ তাড়াশে সাংবাদিক সাব্বির মির্জা (২৬) প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি শনিবার বিকাল ৫ টার সময় তাড়াশ থানায় সাধারণ ডায়েরি করেন।

সাব্বির মির্জা সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার ৪নং মাগুরা ইউনিয়ন ১নং ওয়ার্ড দিঘীসগুনা গ্রামের বাসিন্দা। তিনি সিরাজগঞ্জ টাইগার টেলিভিশন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের খবর এর বার্তা সম্পাদক এ দুটি সংবাদমাধ্যমের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের প্রচারও প্রকাশনা সম্পাদক।

সাব্বির মির্জা বলেন, সংবাদ সংগ্রহের কাজে সিরাজগঞ্জর তাড়াশ উপজেলার ৭নং মাধাইনগ ইউনিয়ন কাঞ্চনেশ্বর (আকাইজানি) গ্রামে গিয়ে ছিলেন। সকাল অনুমান ১১.০০ঘটিকার সময় তাড়াশ থানাধীন কাঞ্চনেশ্বর আকাইজানি গ্রামে আমি সংবাদ সংগ্রহ করিতে গেলে উল্লেখিত বিবাদীগন হামলা চালানোর সময় বিষয়টি আমি ক্যামেরা বন্দি করিলে বিবাদীগন আমাকে দেখিতে পাইয়া আসিয়া বলে আমাদের যে ছবি গুলি তুই ক্যামেরা বন্দি করেছিস তা ডিলিট করে দে। আমি ডিলিট করিতে অস্বীকার করিলে বিবাদীগন আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতিও প্রান নাশের হুমকি প্রদান করে । আমি প্রানের ভয়ে ছবি গুলি ডিলিট করে দেই। আমাকে আরো বলে যদি তোকে আর এই এলাকায় দেখি তাহলে প্রানে মেরে ফেলব।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক লুৎফার রহমান । তিনি বলেন দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় সাংবাদিক সাব্বির মির্জা নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..