শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন

ঘোড়াঘাট পৌরসভার জলাবদ্ধতা পরিদর্শনে এসে নগত অর্থ প্রদান করলেন এমপি শিবলী সাদিক

mm
মনোয়ার বাবু(ঘোড়াঘাট)দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩০বার পঠিত

ঘোড়াঘাট পৌরসভার জলাবদ্ধতা পরিদর্শন করলেন দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক।

বর্ষা কালে অতিরিক্ত বৃষ্টি কারণে পৌর সভার প্রায় সকল ওয়ার্ডে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।আর এই কারণে জলাবদ্ধতা জনদূর্ভোগে পরিণত হয়েছে।ঘর থেকে বের হওয়ায় কঠিন হয়ে পড়েছে পৌরসভার নাগরিকদের।আর এই জনদূর্ভোগ সচক্ষে পরিদর্শনে আসলেন মানবতার ফেরিওয়ালা এমপি শিবলী সাদিক।

এসময় তিনি বেশ কয়েক টি ওয়ার্ড পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট কর্তিপক্ষ কে দ্রুত ব্যবস্থা নিতে বলেন। দ্রুত  এই জনদূর্ভোগ থেকে জনগনকে পরিত্রাণের জন্য নিজে সর্বাত্নক সহযোগীতার প্রতিশ্রুতি দেন।পৌরসভার জনগনের যাদের বাড়িঘর জলাবদ্ধতার কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং জলাবদ্ধতা নিরসনে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে চারলক্ষ টাকা উপজেলা প্রশাসনের হাতে তুলেদেন এবং সকলকে পাশে থেকে এসমস্যা সমাধানের জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের দ্বায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহানুর ইসলাম, পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন,ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দীন,পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল,সাঃসম্পাদক আসাদুজ্জামান ভূট্ট,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রশিনা সরেন, পৌরসভার ওয়ার্ড কমিশনার  ছাড়াও আওয়ামীলীগের সহযোগী সংগঠনের  নেতা কর্মি এবং সাধারণ জনগন।

পৌর সভার সাধারণ জনগন এসময় এমপি মহোদয় কে অনেক অনেক ধন্যবাদ দেন এবং বলেন এমপি শিবলী সাদিক  জনবান্ধব নেতা হওয়ার কারণে আজ তিনি আমাদের এই দূর্ভোগ সচক্ষে দেখতে এসেছেন এবং সমস্যা সমাধানে নগত অর্থ প্রদান করলেন।সাধারণ জনগণ এসময় এও বলেন, যদি বর্ষার আগ মূহুর্তে ড্রেন গুলো পরিস্কার করা হয় তবে এসমস্যা থেকে অনেক খানি পরিত্রাণ পাওয়া যাবে বলে জানান। 

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash