রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

“হামার ছবি হামি মুক্তি দেমো” হিরো আলম

প্রকাশক
  • আপডেট সময় সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৯ বার পঠিত
হামার ছবি হামি মুক্তি দেমো হামার ছবি হামি মুক্তি দেমো

সবাই পেছালেন, এগিয়ে এলেন হিরো আলম। করোনাভাইরাসের সংক্রমণের পুরো পৃথিবী থমকে গিয়েছে নিও নরমাল লাইফে ফিরছে সবই। সেই ধারাবাহিকতায় আগামী ১৬ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহগুলো খুলতে পারে। তথ্যমন্ত্রী সে তথ্যই দিলেন। যদি সব কিছু ঠিক থাকে তাহলে দেশের প্রেক্ষাগৃহ গুলো খুলে যাবে। এখন চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায়। 

এরইমধ্যে হলগুলো খোলার প্রস্তুতি নিচ্ছে। এই সময় নতুন কোনো ছবিই মুক্তি পাবে না। কেননা সিনেমায় যে পরিমাণ লগ্নি তা এই নীরিক্ষণ সময়ে ফিরে নাও আসতে পারে। মুখ থুবড়ে পড়তে পারে নতুন ছবি। যে কারণে সকল প্রযোজক পিছিয়ে যাচ্ছেন। এমন সময় ঘোশণা দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম তার সিনেমা মুক্তি দেবেন।

হিরো আলম বলেন, ‘১৬ তারিখ যদি পরে সিনেমা হল খোলে তাহলে পরে হামি হামার ছবি মুক্তি দেমো, হামি লাভ লোকসান লিয়া টেনশন করি না।’    

হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বছরের শুরুতেই। এটি মুক্তি পাবার কথা ছিল ২৭ মার্চ। 

এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। হিরো আলম জানান, কোনো আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট অবস্থায় ছাড়পত্র পেয়েছে আমার সিনেমা। ২৭ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমার গল্প প্রসঙ্গে আলম জানিয়েছেন, আমি সাহসী, কোনো কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম’।

তিনি বলেন, আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করেছেন। তারা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। সিনেমাটি পরিচালনা করেছেন এআর মুকুল নেত্রবাদী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..