শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ-
  • আপডেট সময় সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫০ বার পঠিত
ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

দিনাজপুরের ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আজাদমোড় এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের উদ্দ্যেগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখানে শতাধিক এতিম শিশুদেরকে দুপুরের খাবার খাওয়ানো হয়। এছাড়াও পাঁচপীর জামে মসজিদ সংলগ্ন এলাকায় প্রায় শতাধিক বৃক্ষ রোপন করে পৌর আওয়ামীলীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্বাধীন বাংলাদেশের ইতিহাসে অনন্য ইতিহাস সৃষ্টি করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরপর তিনবার এবং এ পর্যন্ত চারবার প্রধানমন্ত্রী হওয়ার ঐতিহাসিক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। নিজের বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী কর্মকাণ্ড দিয়ে আরো আগেই জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন শেখ হাসিনা। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং আন্তর্জাতিক নানা ইস্যুতে তার বিচক্ষণ ও বলিষ্ঠ নেতৃত্ব জাতি হিসেবে আমাদের গৌরবান্বিত করেছে।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উঠতে যে শর্ত দরকার, তা পূরণ করায় আবেদন করার যোগ্য হিসেবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ। এসময় পৌর আওয়ামীলীগের সাঃসম্পাদক আসাদুজ্জামান ভূট্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে প্রাণঢালা শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানিয়ে বলেন, পিতার মতোই শেখ হাসিনা গণমানুষের নেতা। তার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব ইউনুছ আলী মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুর রহিম, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাঃসম্পাদক আব্দুল্লাহেল সাফি, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম। অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এনামুল কবির মিন্টু, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুলস্নাহেল কাফি, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক সরকার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবুল মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সহ ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগ এবং এর অঙ্গসহযোগীসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..