সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১১:০৬ অপরাহ্ন

ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ-
  • আপডেট সময় সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৩বার পঠিত
ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

দিনাজপুরের ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আজাদমোড় এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের উদ্দ্যেগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখানে শতাধিক এতিম শিশুদেরকে দুপুরের খাবার খাওয়ানো হয়। এছাড়াও পাঁচপীর জামে মসজিদ সংলগ্ন এলাকায় প্রায় শতাধিক বৃক্ষ রোপন করে পৌর আওয়ামীলীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্বাধীন বাংলাদেশের ইতিহাসে অনন্য ইতিহাস সৃষ্টি করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরপর তিনবার এবং এ পর্যন্ত চারবার প্রধানমন্ত্রী হওয়ার ঐতিহাসিক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। নিজের বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী কর্মকাণ্ড দিয়ে আরো আগেই জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন শেখ হাসিনা। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং আন্তর্জাতিক নানা ইস্যুতে তার বিচক্ষণ ও বলিষ্ঠ নেতৃত্ব জাতি হিসেবে আমাদের গৌরবান্বিত করেছে।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উঠতে যে শর্ত দরকার, তা পূরণ করায় আবেদন করার যোগ্য হিসেবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ। এসময় পৌর আওয়ামীলীগের সাঃসম্পাদক আসাদুজ্জামান ভূট্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে প্রাণঢালা শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানিয়ে বলেন, পিতার মতোই শেখ হাসিনা গণমানুষের নেতা। তার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব ইউনুছ আলী মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুর রহিম, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাঃসম্পাদক আব্দুল্লাহেল সাফি, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম। অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এনামুল কবির মিন্টু, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুলস্নাহেল কাফি, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক সরকার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবুল মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সহ ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগ এবং এর অঙ্গসহযোগীসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash