মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

ঘোড়াঘাট পৌরসভার জলাবদ্ধতা নিরশনে মাঠে পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন

mm
মনোয়ার বাবু(ঘোড়াঘাট)দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৩বার পঠিত

দিনাজপুর ঘোড়াঘাটে গতকয়েক দিনের টানা বর্ষণে পৌর সভার বেশ কয়েক টি এলাকা পানির কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।আর এর দরুণ দুর্ভোগে পড়েন পৌর এলাকার নাগরিকরা।প্রায় সব কয়টি ওয়ার্ডে এই বর্ষা মৌসুমে  বৃষ্টির কারণে জলাবদ্ধ হয়ে নাগরিক জীবনে চরম দুর্ভোগ বয়ে নিয়ে এনেছে।

জনগনের এই দূর্ভোগ লাগবের জন্য পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন সশরীরে বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং পানি নিষ্কাশনের জন্য নতুন করে ড্রেন খনন করা সহ ময়লা আর্বজনা পরিস্কারের ব্যবস্থা করেন এবং নিজে সরাসরি এই কাজ তদারকি করেন। 

পৌরসভার ৩ নং ওয়ার্ডের সিপি রোডের পানি নিষ্কাশনের জন্য নতুন ড্রেন খননের সময় মেয়র আব্দুস সাত্তার মিলন জানান, হঠাৎ করে গতকয়েক দিনের টানা বর্ষার কারণে পৌরসভার বেশ কয়েক টি এলাকা জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে আর এই জলাবদ্ধতা নিরশনের জন্য দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের  এবং পৌর সভার যৌথ আর্থিক সহযোগীতায় নতুন করে ড্রেন তৈরি এবং পরিস্কারের কাজ হাতে নেওয়া হয়েছে এবং অতি দ্রুত এই সমস্যা সমাধান করা হবে বলে জানান।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর (রবিবার) এমপি শিবলী সাদিক পৌরসভার জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত এলাকা ও পৌর নাগরিকের জন্য উপজেলা প্রশাসনের কাছে নগত অর্থ প্রদান করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..