মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

সুন্দরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের আহবায়ক কমিটি অনুমোদন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
  • আপডেট সময় মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩বার পঠিত


গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্র সমাজের শাহ সুলতান সরকার সুজন কে আহবায়ক ও আসাদুজ্জামান নুরকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা জাতীয় ছাত্র সমাজ।
২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন জাতীয় পার্টির রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

জেলা জাপার আহবায়ক ও প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকার এবং সদস্য সচিব সরোয়ার হোসেন শাহিন এর সুপারিশক্রমে জেলা জাতীয় ছাত্র সমাজ এর আহবায়ক রোকনুদ্দৌলা এই কমিটির অনুমোদন দেন।

পুনরায় নির্বাচিত উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক সুজন জানান, আমার নেতৃত্বে দুই উপ-নির্বাচন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দরগঞ্জের ছাত্র সমাজ। পুনরায় আমাদের উপর উপজেলা ছাত্র সমাজের দায়িত্ব অর্পন করায় সংগঠন আরও সুসংগঠিত ও বেগবান হবে। আগামীতে ওয়ার্ড কমিটি ও কলেজ কমিটি গঠনে বিশেষ নজর থাকবে ছাত্র সমাজের।

পুনরায় নির্বাচিত সদস্য সচিব নুর জানান, আমাদের উপর আবারও আস্থা রাখায় স্থানীয় সাংসদকে ধন্যবাদ। ২০১৬ সাল থেকে দায়িত্ব পালন করছি সততা আর নিষ্ঠার সাথে। সগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাব ইন্শআল্লাহ। বিশেষ করে ইউনিয়ন কমিটির পাশাপাশি কলেজ কমিটিতে গতিশীলতা নিয়ে আসা হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..