রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ : খোলা হয়েছে ২টি আশ্রয় কেন্দ্র

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
  • আপডেট সময় মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার করতোয়া নদীর পানি বিপদসীমার ৭৯ সে.মি. উপর দিয়ে প্রবাহিত হওয়ায় পৌরসভাসহ ৭টি ইউনিয়নের মানুষ পানিবন্দি হয়ে পড়ছে। বন্যায় এসব পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে ৷ গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিনের নির্দেশনায় ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫শ’ পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী প্রমূখ।

ত্রাণ বিতরণ শেষে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ সাংবাদিকদের বলেন, বন্যায় আতঙ্কিত হওয়ার কিছু নেই, পানি উন্নয়ন বোর্ডের সাথে কথা বলে জানতে পেরেছি উপজেলার করতোয়া নদীর পানি বিপদসীমার ৭৯ সে.মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। তাই জরুরী ভিত্তিতে ২টি আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫শ’ পরিবারের মাঝে ত্রান সামগ্রী হিসেবে ১০ কেজি করে চাল পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া বন্যা প্লাবিত এলাকাগুলো পরিদর্শন করা হয়েছে ৷

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..