বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

গাইবান্ধায় মূলধারার সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৫বার পঠিত


করোনাকালিন পরিস্থিতি মোকাবেলায় গাইবান্ধায় মূলধারার ৪২ জন জাতীয় দৈনিক সংবাদপত্র ও টেলিভশনের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

৩০ সেপ্টেম্বর বুধবার গাইবান্ধা পৌরসভা মিলনায়তনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে এসব চেক বিতরণ করেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।

এনটিভির গাইবান্ধা প্রতিনিধি কৃষ্ণ কুমার চাকীর সভাপতিত্বে দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি অমিতাভ দাশ হিমুনের সঞ্চালনায় এই চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনকণ্ঠের জেলা প্রতিনিধি আবু জাফর সাবু, দৈনিক মাধুকর সম্পাদক ও দ্যা ডেইলী স্টারের জেলা প্রতিনিধ কেএম রেজাউল হক, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পেশাজীবি মানুষ যারা করোনাকালে ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন তাদের জন্য আর্থিক সহায়তা দানের এই প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন। বিশেষ করে পেশাদার সাংবাদিকদের করোনাকালিন সময়ে বেতন-ভাতা বন্ধ হওয়ার উপক্রম দায়িত্ব পালনে তারা দুর্ভোগের মধ্যে পড়েন। তাই তিনি সেই সময়ে সারাদেশের সাংবাদিকদের পাশে সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। যা ইতোপূর্বে কখনও কোন রাষ্ট্র প্রধান করেননি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash