বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০০ অপরাহ্ন

ইয়ন গ্রুপের পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর বনানী আউটলেট এর শুভ উদ্বোধন

mm
অনলাইন ডেস্কঃ-
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ অক্টোবর, ২০২০
  • ২১৭বার পঠিত
ইয়ন গ্রুপের পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর বনানী আউটলেট এর শুভ উদ্বোধন উদ্ভোধন কালে তোলা ছবি।

আজ ১ অক্টোবর ২০২০, বনানীর ১১ নং রোড, ব্লক-এইচ, হাউস-৪৭, এক্সিম ব্যাংকের পাশে নাভানা রওশন সায়েদ প্লাজা এর নিচ তলায় দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর কনসার্ন পিউরো ফুডস লি: এর নতুন সংযোজন পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর বনানী আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সম্মানিত চেয়ারম্যন ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিউরো ফুডস লিঃ এর পরিচালক মোঃ আব্দুল বাতেন, ইয়ন গ্রুপের নির্বাহী পরিচালক এ বি এ সাহিদ উদ দৌলা।

প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা বলেন, Passion for Food Security & Safety এই আদর্শকে সামনে রেখে ইয়ন গ্রুপের পথচলা শুরু। প্রাণিজ আমিষের পুষ্টি চাহিদা পূরণ ও গুণগতমান সম্পন্ন নিরাপদ খাদ্য নিশ্চিতকরণের পাশাপাশি এসব খাবার মানুষের দোরগোড়ায় পৌছিয়ে দিতে ইয়ন গ্রুপ সর্বদা তৎপর ভূমিকা পালন করে যাচ্ছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, দেশের ভোক্তারা যাতে সঠিক মূল্যে পুষ্টিসমৃদ্ধ সম্পূর্ণ নিরাপদ ও হালাল খাদ্য গ্রহণ করতে পারে সেজন্য ভবিষ্যতে পর্যায়ক্রমে আরও এই ধরণের আউটলেট চালু করা হবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য যে, ইতোপূর্বে গত ২৭ জুলাই ২০১৯ গুলশান এভিনিউ এর রুপায়ন গোল্ডেন এজ টাওয়ার এ (শপ নং- ১৭, নিচতলা) পিউরো ফুডস লি: এর পিউরো পেস্ট্রি এন্ড বেকারী এর প্রথম আউটলেটটি চালু করা হয়।

এরপর একে একে উত্তরা ১ নং সেক্টরে, মহাখালীর এসকেএস টাওয়ারে, ধানমন্ডির আনাম র‍্যাংগস প্লাজায়, আওরঙ্গজেব রোড মোহাম্মদপুরে, লেক সিটি কনকর্ড খিলক্ষেতে, গুলশান ১ নং এর ইসলাম ম্যানসনে পিউরো পেস্ট্রি এণ্ড বেকারীর ৭টি আউটলেট স্থাপন করা হয়েছিল।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash