সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের জলাবদ্ধ অসহায় মানুষের মাঝে নতুন ঘর উপহার

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ অক্টোবর, ২০২০
  • ২৬৩বার পঠিত


দিনাজপুর ঘোড়াঘাট পৌরসভার অসহায় জলাবদ্ধ মানুষের মাঝে নতুন ঘর উপহার দিলেন ৬ আসনের এমপি শিবলী সাদিক।

সরোজমিনে গিয়ে দেখা যায়,পৌরসভার ৮ নং ওয়ার্ডে কমকক্ষে দশ জন জলাবদ্ধতার কারণে ঘর ভাঙ্গা মানুষকে নতুন ঘর উপহার দিয়েছেন এমপি শিবলী সাদিক। যাদের ঘর অতি বৃষ্টির কারণে জলাবদ্ধতার জন্য ভেঙ্গে গেছে এবং খোলা আকাশের নিচে অসহায় অবস্থায় দিন যাপন করছিল।

এমনি এক জন ঘর উপহার পাওয়া মৃত আঃ হাকিমের স্ত্রী  মল্লিকা বেওয়া(৭০) এর সাথে কথা বললে তিনি জানান, অতি বৃষ্টির কারণে আমার মাটির ঘরের চারপাশে পানি জমে যায় আর সেই কারনে ঘর ভেঙ্গে যায় এবং আমি খোলা আকাশের নিচে দিন রাত কাটাচ্ছিলাম। আমার পক্ষে অসম্ভব ছিল নতুন করে ঘর নির্মাণ করা আর এটা শোনার পর আমাদের এমপি শিবলী সাদিক  আমাকে নতুন ঘর উপহার দিয়েছেন। এ সময় তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন,আল্লাহ যেন এমপি কে দীর্ঘায়ু দান করেন এবং আমার আয়ু থেকে আল্লাহ যেন এমপিকে আয়ু দান করেন।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম এমপি শিবলী সাদিকের নতুন ঘর উপহার পাওয়া ব্যক্তিদের সাথে দেখা করেন এবং সকলের কাছে এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করে। 

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর (রবিবার) এমপি শিবলী সাদিক পৌরসভার জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত এলাকা ও পৌর নাগরিকের জন্য উপজেলা প্রশাসনের কাছে নগত অর্থ প্রদান করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash