বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫০ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

খাগড়াছড়িতে হাতির মাথা সিড়িতে পর্যটকদের টাকা ছিনতাই

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ অক্টোবর, ২০২০
  • ১৩৩ বার পঠিত

খাগড়াছড়িতে পর্যটকের নিকট হতে নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১অক্টোবর) বেলা ২টার দিকে জেলার পর্যটন স্পট হাতির মাথা সিড়ি নামক এলাকা থেকে ফেরার পথে প্রায় ২৫জন পর্যটককে আটকে রেখে নগদ প্রায় ৩০হাজার টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা।

৯৯৯ এ কল দিয়েও কোন সহায়তা না পাওয়ার অভিযোগ পর্যটকদের।

জানা যায়, ঢাকাসহ রামগড় ও মাটিরাঙ্গা থেকে আগত ছিনতাইয়ের কবলে পড়া পর্যটকরা জানান, ২৫জনের মতো পর্যটক হাতির মাথা সিড়ি পর্যটন এলাকায় যায়। ফেরার পথে স্থানীয় ৩জন যুবক ছুরি হাতে তাদের পথরোধ করে প্রথমে মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে নগদ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। অনেক অনুরোধের পর মোবাইল ফোন ফেরত দেয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ জানান, ছিনতাইয়ের কবলে পড়া পর্যটকদের কয়েকজন থানায় এসে মৌখিকভাবে জানিয়েছেন । কেউ লিখিত অভিযোগ করেনি বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..