রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৫:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

গৃহবধূর মুখ এসিডে ঝলসে দিলো স্বামী

মোঃ আব্দুল বাতেন, গোদাগাড়ী(রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার ২ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ি থানার রানী নগর এলাকায় এক গৃহবধূর মুখ এসিডে ঝলসে দিয়েছে তার স্বামী।

গোদাগাড়ি থানা পুলিশ জানায়, মাহবুবা বেগম নামে ১৫ বছর বয়সের এক কিশোরীর সাথে সম্প্রতি বিয়ে হয় একই এলাকার ট্রাক হেলপার মুরাদ আলীর। বিয়ের পর থেকেই যৌতুক সহ নানা কারনে স্ত্রী মাহবুবাকে শারিরিক নির্যাতন করে আসছিলো মুরাদ।

বৃহস্পতিবার দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে মুরাদ আলী স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ করে। জরুরী ভিত্তিতে তাকে গোদাগাড়ি সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করতে বলেন।

আজ শুক্রবার সকালে তাকে রাজশাহী মেডিকেলের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কিশোরী মাহবুবা ২০২১ সালে রানী নগর মাদ্রাসা থেকে এসএসসি পরীক্ষার্থী। ঘটনার পর থেকে স্বামী মুরাদ সহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে।

থানায় এখন পর্যন্ত এ বিষয়ে কোন অভিযোগ করা হয়নি, তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..