রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

নোয়াখালীতে ভাইয়ের বাসায় বেড়াতে এসে তরুণী ধর্ষণের শিকার

বুরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার ৩ অক্টোবর, ২০২০
  • ১০২ বার পঠিত

নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার নান্দিনা পাড়া গ্রামে ২৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে বড় ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে আসেন এক তরুনী (১৮) মেয়েটির বড় ভাই রিক্সা চালক এবং তার স্ত্রী একজন নার্স । 

গতকাল ১লা অক্টোবর (বৃহস্পতিবার) প্রতিদিনের ন্যায় বড় ভাই ও তার স্ত্রী তাদের কর্মস্থলে যায়। 

তারা বাসায় না থাকার আনুমানিক সন্ধ্যা ৭ টায় ইয়াছিন আহমেদ (৩৫) পিতা: আকরাম হোসেন গ্রাম: নান্দিয়াপাড়া

তাদের খালি বাসায় ভিকটিমকে তরুণী কে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ভিকটিমের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে ধর্ষক পালিয়ে যায়। 

স্থানীয়রা জানায়, মেয়েটার চিৎকার শুনে তারা ছুটে যায় এবং তাদের উপস্থিতি টের পেয়ে ধর্ষক ইয়াছিন পালিয়ে যায় ।

স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবহিত করে। পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে আসে ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চালায়। পরে রাতে এলাকাবাসী ইয়াছিন (৩৫) কে ধরে পুলিশে সোপর্দ করে। বর্তমানে সে সোনাইমুড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে।

এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে, সোনাইমুড়ী থানার ওসি মুঠোফোনে জানায়,  আসামি গ্রেফতার হয়েছে এবং মামলা করা হয়েছে (তবে তিনি মামলা নাম্বার বলতে পারেনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..