বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

সাদুল্লাপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ৩ অক্টোবর, ২০২০
  • ৬৩ বার পঠিত


গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের মহিপুর (গাছুপাড়া) গ্রামে ৩ অক্টোবর শনিবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্টে মিজানুর রহমান গাছু (৩৫) নামে এক যুবক মারা গেছে। নিহত মিজানুর রহমান গাছু ওই গ্রামের মো. ছাকোয়াত হোসেন ছাকা গাছুর ছেলে।

ইদিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাব্বী আব্দুল্ল্যা জানান, শনিবার দুপুরের দিকে বাড়ীর পাশে নিজ পুকুরের মাছ রক্ষার জন্য মিজানুর পুকুরে বাঁশ (কাটরা) নিক্ষেপ করছিলেন। এসময় হঠাৎ অসাবধানতাবশত একটি বাঁশ পল্লী বিদ্যুতের সরবরাহ লাইনে ছোয়া লাগে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজানুর পুকুরে পড়ে যান। পরে স্থানীয় লোকজন পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..