বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

ঘোড়াঘাট থানার ওসির সহযোগীতায় পথ হারা এক মেয়ে ফিরে পেল তার অভিভাবক কে

মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৪ অক্টোবর, ২০২০
  • ৩২০ বার পঠিত


দিনাজপুর ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দীনের সহায়তায় পথ হারা এক মেয়েকে ফিরিয়ে দিলেন তার অভিভাবকের কাছে।

জানাযায়, ৩ অক্টোবর (শনিবার) বিকাল আনুমানিক ৪ টার সময় জামালপুর জেলার ইসলাম পুর থানার মন্নিয়ার চরের সাজু আকন্দের মেয়ে রুপালি আক্তার(১২) দেওয়ান গঞ্জ খালার বাড়ি যাওয়ার জন্য বের হয়।ভুল করে পথ ভুলে সে ঘোড়াঘাট থানার বাস স্ট্যান্ডে এসে পড়ে।মেয়েটির সাথে তার কোন অভিভাবক না থাকায় কতিপয় ছেলে তার আশেপাশে ঘোরাঘুরি করতে থাকে।পরবর্তীতে ঘোড়াঘাট থানার ওসি কে খবর দিলে দ্রুত সেখানে ফোর্স পাঠিয়ে দিয়ে মেয়েটি কে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং তার কাছে সব কিছু শুনে তার অভিভাবকে খবর দেন। পরে  অভিভাবকেরা আসলে ওসি আজিম উদ্দীন মেয়েটিকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করেন।

মেয়েটির বাবা সাজু আকন্দের সাথে কথা বললে তিনি জানান, পথ ভুলে আমার মেয়ে এখানে আসে এবং ওসি সাহেবের সহযোগীতায় আমার মেয়েকে ফিরে পেয়েছি। যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনার হাত হতে আমার মেয়ে রক্ষা পেয়েছে। এজন্য ওসি সাহেব কে অনেক অনেক ধন্যবাদ জানান।

থানা অফিসার ইনচার্জ  আজিম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পথ ভুলে মেয়েটি থানা বাস স্ট্যান্ডে এসে পড়ে খবর পেয়ে আমি আমার ফোর্স কে সেখানে পাঠিয়ে দিয়ে মেয়েটি কে উদ্ধার করে তার কাছে সব কিছু শুনে  অভিভাবকে খবর দেই। পরে তার বাবা এবং মামা আসলে তাদের কাছে ফিরিয়ে দিয়েছেন বলে নিশ্চিত করেছেন।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..