মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

ঘোড়াঘাটে চাঁদাবাজি মামলায় আওয়ামীলীগের নেতা আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ৫ অক্টোবর, ২০২০
  • ৩২৫ বার পঠিত

চাঁদাবাজি মামলায় ঘোড়াঘাটের আলোচিত ও একাধিক মামলার আসামী মঈনুল মাষ্টারকে হিলি থেকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।
রোববার (৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পানামা পোর্ট চারমাথা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মঈনুল মাষ্টার ঘোড়াঘাট উপজেলার ২নং পালশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। তার বিরুদ্ধে ঘোড়াঘাট সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, তার বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় চাঁদাবাজির মামলা রয়েছে।সেই মামলায় তাকে আটকের পর ঘোড়াঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

এজাহার সূত্রে জানাযায়, ডুগডুগি বাজারে হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদের বারান্দা নির্মাণ কে কেন্দ্র করে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে ময়নুল মাস্টার। দাবি কৃত টাকা না দিলে মসজিদের কাজ বন্ধ করে দিবে এবং এতিমখানা ও মাদ্রাসা উন্নয়ন করতে দিবে না মর্মে বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়।চাঁদা না পেয়ে ৩০ সেপ্টেম্বর এসে কাজ বন্ধ করে দিলে, কমিটির লোকজন একত্রিত হয়ে সেই দিনই পুনরায় কাজ চালু করলে রাত ৯:৩০ ঘটিকার সময় ময়নুল মাস্টার সহ আরও কয়েক জন এসে কমিটির লোকজন কে না ভাবে অপদস্থ,ভয়ভীতি প্রদর্শন সহ হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে মাদ্রাসা এবং মসজিদের সভাপতি মোঃ হাবিবুর রহমান বাদি হয়ে ময়নুল মাস্টার সহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামা আরও ৬/৭ জন কে আসামি করে মামলা দায়ের করেন।

এদিকে, ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি বাজারে মাদ্রাসায় কাজ করার সময় ময়নুল মাষ্টার ও তার লোকজন কাজে বাধা দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। মাদ্রাসার লোকজন এসে মোঃ হাবিবুর রহমান বাদি হয়ে গত ১ অক্টোবর তারিখে মঈনুল মাস্টার নামে দুই লাখ টাকা চাঁদা দাবির মামলা করে থানায়। এই মামলায় তাকে গত কাল রবিবার আটক করা হয়েছে এবং আজ তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..