শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ

মহামারী করোনা মোকাবেলা করে দেশ উচু করে দাড়াঁবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

মোহাম্মদ আমির হামজা কাহারোল(দিনাজপুর) প্রতিনিধ
  • আপডেট সময় মঙ্গলবার ৬ অক্টোবর, ২০২০
  • ১৮২ বার পঠিত



দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সকলে ঐক্যবদ্ধ থেকে আমাদের এ দেশকে এগিয়ে নিতে হবে। বর্তমান মহামারী করোনা মোকাবেলা করে দেশ উচু করে দাড়াঁবে। শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে আছে। শেখ হাসিনা বেচেঁ থাকলে যে কোনো প্রক্রিয়া এদেশের উন্নয়ন হবে।

শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। তিনি দেশের শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে শিক্ষা প্রসারের লক্ষ্যে দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
৫ অক্টোবর ২০২০ সোমবার বিকেলে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ৬৬ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ফরিদপুর তেলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “মুজিব শতবর্ষের উপহার” অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনীকালে এমপি গোপাল এসব কথা বলেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা কমিশনার (ভূমি) ডালিম সরকার, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মতিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাঙ্গালী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শতগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যায়েন ৬৬ লাখ টাকা করে ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে “মুজিব শতবর্ষের উপহার” অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন এমপি গোপাল।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..