রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে গ্রাম ডাক্তারদের নিয়ে ব্র্যাক এর ম‍্যালেরিয়া নির্মূল ওরিয়েন্টেশন সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন রাজশাহীতে একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ উদ্ধার নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজাসহ আটক করেছে ২মাদক ব্যবসায়ীকে ঘোড়াঘাটে নাবিল পরিবহনের গাইড এবং হেলপার ৫৮ বোতল ফেনসিডিল সহ আটক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট হিন্দু জনসাধারনের সার্বিক উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করছে

মোহাম্মদ আমির হামজা কাহারোল(দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ৬৫ বার পঠিত

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট হিন্দু জনসাধারনের সার্বিক উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ সেই নীতিতে সারা বাংলাদেশে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট একটি কার্যকরি ভুমিকা অব্যাহত রেখেছে।

বিএনপি জামায়াত জোট সরকারের সময় হিন্দু কল্যান ট্রাস্টকে একটি অকার্যকর নাম সর্বশ্য প্রতিষ্ঠানকে পরিণত করেছিল। আজ হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট আজ সারা বাংলাদেশে অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি বলেন, আসন্ন দুর্গোৎসব উপলক্ষ্যে কাহারোল উপজেলায় প্রায় শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ৩ হাজার টাকা করে ৩ লাখ টাকার চেক এবং হিন্দু ধর্মীয় ১৭টি মঠ-মন্দিরে সাড়ে ৫ লক্ষ্য টাকার চেক প্রদান করা হলো। শারদীয় উৎসবের মধ্যেও মা দুর্গার কাছে প্রার্থনা থাকবে করোনা ভাইরাস থেকে পরিত্রানের জন্য সকল ভক্ত প্রার্থনা প্রত্যাশা করে।

৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার বিকেলে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট কর্তৃক মঠ/মন্দির ও দুঃস্থ ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি মনোজ কুমার, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারণ সম্পাদক সুকুমার রায়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..