রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন

শিরোনাম :
নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চকরিয়ায় জমি বিরোধে ছাত্রলীগ নেতা খুন:আটক-১ গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও ঘোড়াঘাটে বর্গা চাষি জুয়েলের লক্ষাধিক টাকার লাউ গাছের ক্ষতি সাধন খাগড়াছড়িতে গ্রাম ডাক্তারদের নিয়ে ব্র্যাক এর ম‍্যালেরিয়া নির্মূল ওরিয়েন্টেশন সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন রাজশাহীতে একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ উদ্ধার নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজাসহ আটক করেছে ২মাদক ব্যবসায়ীকে ঘোড়াঘাটে নাবিল পরিবহনের গাইড এবং হেলপার ৫৮ বোতল ফেনসিডিল সহ আটক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ

নাটোরে বাল্যবিবাহ পড়ানোর দায়ে কাজীর ৬ মাস কারাদন্ড

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ৯১ বার পঠিত



নাটোরের গুরুদাসপুরে উপজেলা পৌর সদরের গাড়িষাপাড়া মহল্লায় বাল্যবিবাহ দেওয়ার অপরাধে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কাজী মোঃ আনোয়ার পারভেজ(এনামুল) কে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (০৭অক্টোবর)সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের গারিষাপাড়া মহল্লার মোঃ সুরুজ প্রামানিকের মেয়ে জাকিয়া সুলতানা(১৫) এর বৌভাত অনুষ্ঠানে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেয়ের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা ও কাজীকে ৬ মাসের জেল প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু রাসেল। পরে মেয়ের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত সংসার করবে না মর্মে মুচলেকা নিয়ে নেওয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের গারিষাপাড়া মহল্লার সুরুজ আলীর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। গত দেড় মাস আগে তার ১৫ বছরের মেয়েকে বিয়ে দিয়েছিলেন।বৌভাতের অনুষ্ঠান শেষে মেয়েকে শশুড় বাড়ি থেকে নিয়ে যাওয়ার প্রস্তুতি কালে ওই অভিযান পরিচালনা করা হয়। মেয়ের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা ও কাজী কে ৬ মাস কারাদন্ড প্রদান করা হয়েছে এবং ১৮ বছর না হওয়া পর্যন্ত সংসার করবে না মর্মে মুচলেকা নেওয়া হয়েছে। জনসার্থে এরুপ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..