শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

আগামী জুমারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চায়-প্রভাষক,ইমন

সাঘাটা থানা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৮ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার পঠিত


আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় প্রভাষক শাহাদুতজ্জামান ইমন। প্রার্থী হিসেবে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার জুমারবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।

ইমন মহিমাগঞ্জ মহাবিদ্যালয়ের (ডিগ্রী) প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। জুমারবাড়ী ইউনিয়নে সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন ইমন এবার নৌকার মাঝি হতে চায় । মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তোলা, ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ নিশ্চিত করা। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইতিমধ্যেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক প্রভাষক শাহাদুত জ্জামান ইমন এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চায় তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চায় তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার ইমনকে ভোট দিতে চায়। জুমারবাড়ী ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার দক্ষ সংগঠক ইমনের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ।

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে প্রভাষক শাহাদুত জ্জামান ইমন বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সারাদেশের মধ্যে উন্নয়নের মডেল হবে জুমারবাড়ী। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য। সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার শাহাদুত জ্জামান ইমন আরও বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি জুমারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ জুমারবাড়ী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই, সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় প্রভাষক শাহাদুত জ্জামান ইমন ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..