রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাটে ২৪ বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী আটক দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক

পুঠিয়ায় ২৪০ বোতল ফেন্সিডিলসহ ১জন আটক

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় শনিবার ১০ অক্টোবর, ২০২০
  • ১৩৬ বার পঠিত


রাজশাহীর পুঠিয়া থেকে ২৪০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পবা হাইওয়ে পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৬টার সময় রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বাজার থেকে পবা হাইওয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। শিবপুরহাটে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ(ওসি)মোঃ লুৎফর রহমন বিষয়টি নিশ্চিত করেন। আটক ব্যবসায়ী হলো, মতিহার থানার চরশমপুর গ্রামের নাজিমউদ্দিন ছেলে মোবারক হোসেন (৩৫)।

হাইওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে¦ শনিবার বিকাল সাড়ে ৬টার সময় উপজেলার ঝলমলিয়া বাজার রাজশাহী-ঢাকা মহাসড়কের উপড় একটি চার্জ ভ্যান গাড়ি তল্লাশী করা হয়। এ সময় ভ্যানের উপড় রাখা একটি পেঁয়াজের বস্তার ভিত্তর রাখা ২৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে । তার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) লুৎফর রহমন, তিনি আরো বলেন আদালতের মাধ্যমে তাকে রবিবার জেলা হাজতে পাঠানো হবে। মাদকের বিরুদ্ধে অভিযান সর্বদা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..