রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:০০ অপরাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাটে বর্গা চাষি জুয়েলের লক্ষাধিক টাকার লাউ গাছের ক্ষতি সাধন খাগড়াছড়িতে গ্রাম ডাক্তারদের নিয়ে ব্র্যাক এর ম‍্যালেরিয়া নির্মূল ওরিয়েন্টেশন সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন রাজশাহীতে একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ উদ্ধার নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজাসহ আটক করেছে ২মাদক ব্যবসায়ীকে ঘোড়াঘাটে নাবিল পরিবহনের গাইড এবং হেলপার ৫৮ বোতল ফেনসিডিল সহ আটক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২

দিনাজপুরের বীরগঞ্জে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার ডেকোরেটর ব্যবসায়ী গ্রেফতার

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ৯৭ বার পঠিত

দিনাজপুরের বীরগঞ্জে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার ডেকোরেটর ব্যবসায়ীকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের জামতলী বাজার এলাকায় ১২ অক্টোবর রাতে অভিযান চালিয়ে সাতোর ইউনিয়নের পল্লী উচ্চ দ্যিালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও ডাকেশ্বরী গ্রামে দীপু রায়ের মেয়ে অপহিতা সঙ্গীতা রানী রায় (১৬)’কে উদ্ধার ও ঝাড়বাড়ী বাজার (উচ্চ বিদ্যালয় সংলগ্ন) ডেকোরেটর ব্যবসায়ী প্রসাদপাড়া গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে আনারুল সরকার (৩৮)’কে গ্রেফতার করা হয়।

স্কুল ছাত্রীর দাদু দদিনাথ রায় ড্রাইভার জানান, ওই ব্যাক্তি সঙ্গীতা রানী রায়কে স্কুলে যাওয়া আসার পথে বিবাহের প্রলোভন দিয়ে কু-প্রস্তাব দিতো কিন্ত যুবক মুসলিম ও বিবাহিত (দুই বাচ্চার পিতা) হওয়ায় সঙ্গীতা প্রস্তাব প্রত্যাখান করে। গত ৬ অক্টোবর সন্ধ্যায় বাড়ীর সামনে নলকুপের পানি আনতে গেলে আনারুল তাকে জোর পূর্বক (৩য়বার) অপহরন করে নিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, ৬মাস পূর্বে (১মবার) স্কুল ছাত্রী সঙ্গীতাকে অপহরন করে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মোহাম্মদ পুর ইউনিয়নে আত্মগোপন করে। মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ ইসলাম তাদের আটক করে আনারুরকে মুক্তি দিয়ে সঙ্গীতাকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেয়। গত সেপ্টেম্ব মাসে ১ম সপ্তাহে সঙ্গীতা রানী রায় (১৬)’কে (২য় বার) অপহরন করে নিজপাড়া এলাকায় আত্মগোপন করে। প্রায় দুই সপ্তাহ পর নিজপাড়া ইউপি কার্যালয়ে আপোষ মিমাংসার বৈঠক হয়। ইউপি চেয়ারম্যান খালেক সরকার ২য়বার আনারুরকে মুক্তি দিয়ে সঙ্গীতাকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেয়।

এ ঘটনায় স্কুল ছাত্রী সঙ্গীতার বাবা বাদী হয়ে আনারুল সরকারকে প্রধান আসামী করে ২০০০ সালের (সংশোধিত/২০০৩) নারী ও শিশু নিযার্তন দমন আইনের ৭/৩০ ধারায় থানায় মামলা দায়ের করে মামলা নং-৯(১০)২০২০। অন্য আসামীরা-রাশেদুল ভোলা (৩৫), আশেকুর রহমান (৩২), আজাহারুল ইসলাম (৩৫), তরিকুল ইসলাম (১৭)।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..