বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

গাইবান্ধায় আইপিএল ক্রিকেটে বাজি ধরে জুয়া খেলার সময় ৭ জুয়াড়ি আটক

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ১১৪ বার পঠিত

গাইবান্ধা সদরে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএল ক্রিকেটে বাজি ধরে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের জলের মোড় সংলগ্ন আলীমুদ্দিন মোড়ে সুজা মিয়ার চা-বিস্কুটের দোকান থেকে ১১ অক্টোবর রবিবার রাতে টেলিভিশনে আইপিএল ক্রিকেট খেলা চলাকালীন সময় কয়েকজন যুবক ওই ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় একটি টেলিভিশনসহ পাঁচটি মোবাইল ফোন ও এক হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, আবুল কালামের দুই ছেলে রফিকুল ইসলাম এবং মনু মিয়া, আব্দুল বারীর ছেলে সুজন মিয়া, দুলু মিয়ার ছেলে মিন্টু মিয়া, আব্দুল জলিল মিয়ার ছেলে মোতালেব হোসেন, সৈয়দ আলীর ছেলে রঞ্জু মিয়া এবং মৃত. হাবিবুর রহমানের ছেলে সুজা মিয়া। তাদের সকলের বাড়ি রামচন্দ্রপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

আটকের বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো.শাহরিয়ার জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..