বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

জমজ মটর বাইকের সন্ধান! শিরোনামে সংবাদ প্রকাশের পর দৌড়ঝাপ বেড়েছে ইউসুফ ও হাসান তালুকদারের

হাফিজুল রহমান সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ১২৭ বার পঠিত



ইউসুফের জমজ মটর বাইকের সন্ধান মিলেছে ! শিরোনামে সংবাদ প্রকাশের পর বেড়েছে মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিস এর মালিক ইউসুফ আলী ও তার সহযোগী হাসান তালুকদারের দৌড়ঝাপ ।

গত ৭ই অক্টোবর বুধবার সলঙ্গার হাটিকুমরুলে জমজ বাইকের সন্ধান! শিরোনামে সংবাদ প্রকাশের পর,নানা ভাবে সাংবাদিকদের প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে উত্তর বঙ্গের প্রবেশ দ্বার হাটিকুমরুল গোল চত্বরে বনপাড়া নাটোর মহাসড়কের উত্তর পাশে অবস্থিত মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিস এর মালিক ইউসুফ আলী ও তার সহযোগী হাসান তালুকদার।

এ বিষয়ে সলঙ্গা থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। এদিকে দেশের বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হলে ক্ষিপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যাম ফেসবুকে সাংবাদিককের সন্মান হানিকর পোস্ট করেন প্রতারক ইউসুফ আলীর ছোট ভাই আইয়ুব আলী। অবশেষে বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করেন এই প্রতারক চক্র । উল্লেখ্য মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিস এর মালিক ইউসুফ আলী ও তার সহযোগী হাসান বিভিন্ন কায়দায় সাধারণ মানুষের সাথে প্রতারণা ও বিভিন্ন ধরণের মটর বাইকের নকল রেজিস্ট্রেশন অন্য গাড়িতে লাগিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ, লক্ষ টাকা। উল্লেখ্য তার ও তার প্রতিষ্ঠানের এই সত্য প্রতারণার গল্প দেশের বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ হলে ঐ সকল পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ দিতে গেলে প্রতিবাদ প্রকাশ হবে না বলে জানিয়ে দেন স্থানীয় পত্রিকার সম্পাদকগণ। কথায় আছে চোরে না শোনে ধর্মের কাহিনী,এমন প্রবাদই যেন প্রতারক ইউসুফ ও তার সহযোগী হাসান তালুকদার এর মূল সূর, ডিজিটাল এই সময়ে এত বড় এক প্রতারণাই যেনো তার প্রমাণ। স্থানীয় প্রসাশনের গাড়ি মেরামত করেন এমনটি মনের সাহস ও মনোবল নিয়ে এই প্রতারণা করে আসছেন মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিস এর মালিক ইউসুফ ও তার সহযোগি হাসান তালুকদার। পুরো প্রতারণার কাহিনা সংবাদ পত্রে প্রকাশের পর এলাকায় এখন সমালোচনার ঝড় বৈইছে!

এ বিষয়ে স্থানীয় সলঙ্গা থানার ওসি জেড জেড তাজুল হুদার নিকট জানতে চাইলে তিনি বলেন,হাটিকুমরুলে জমজ বাইকের সন্ধান শিরোনামে প্রতিকায় প্রকাশিত সংবাদ পড়েছি এবং স্থানীয়া সাংবাদিককে প্রাণ নাশের হুমকির বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যাবস্থা নিবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..