রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

দিনাজপুর ১ আসনের আগামী জাতীয় সংসদ এর এমপি মনোনয়ন প্রার্থী মঞ্জুরুল ইসলাম মঞ্জু

মোহাম্মদ আমির হামজা কাহারোল (দিনাজপুর)প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০
  • ৮৩ বার পঠিত



দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি জনাব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম মঞ্জু আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

দিনাজপুর কাহারোল বীরগঞ্জ ১আসনের মনোনয়ন প্রার্থী জনাব মঞ্জুরুল ইসলাম মঞ্জু দলের নেতা কর্মি দের সাথে নিয়ে গণসংযোগ করেন। গনসংযোগে নেতৃত্ব দেন কাহারোর উপজেলা বিএনপি সভাপতি গোলাম মোস্তফা বাদশা চেয়ারম্যান এবং জনাব মঞ্জুরুল ইসলাম মঞ্জু জনগনের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের ভক্ষক হিসেবে নয়,রক্ষক হিসেবে বেচে থাকতে চাই। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। কাহারোল যুবদলের যুগ্ম আহবায়ক, এএইচ ইমরান সরদার এর কাছে, জনাব মঞ্জুরুল ইসলাম মঞ্জু সম্পর্কে যানতে চাইলে তিনি বলেন মঞ্জু ভাই অত্যান্ত একজন ভালো ও সৎ মানুষ। বিএনপির সভাপতি বলে বলছি না, সাধারণ জনগনের সেবক হিসেবে নিবেদিত প্রাণ।উনার প্রসংষা বলে শেষ করা যাবে না। মঞ্জু ভাই আমাদের কাহারোল বীরগঞ্জ জনগণের নয়ন মনি। আর আমাদের কাহারোল বীরগঞ্জ ভালোবাসার আরেক নাম, জনাব,মঞ্জুরুল ইসলাম (মঞ্জু) ভাই।ধানের শীষ প্রতিক নিয়ে কাহারোল বীরগঞ্জ ১আসনের এমপি হিসেবে আপনাকেই চাই।

জনাব মঞ্জুরুল ইসলাম মঞ্জুর গনসংযোগ সহযোগিতা করেছেন,কাহারোর উপজেলা বিএনপি সভাপতি গোলাম মোস্তফা বাদশা সাবেক চেয়ারম্যান।কাহারোল যুবদলের যুগ্ম আহবায়ক এ এইচ ইমরান সরদার।
এবং মোঃইমতিয়াজ আহমেদ সুজন,ও রুহুল, বাপ্পি, সাব্বির, মেজবাহ, লিটন, সহ উপস্হিত বিভিন্ন এলাকার নেতা কর্মি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..