মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার চকরিয়ায় হরিনের মাংস বিক্রির অভিযোগে ১ ব্যক্তির ৩ মাসের সাজা পুঠিয়ায় মাস্ক না পরায় সচেতনতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

গোবিন্দগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারপিটের অভিযোগ

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ১৬ অক্টোবর, ২০২০
  • ৭৩ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হাসপাতাল মোড় থেকে স্বেচ্ছাসেবকলীগ নেতা সাদা মিয়াকে তুলে এনে গাইবান্ধায় মারপিটের অভিযোগে উঠেছে। সে উপজেলার হরিরামপুর ইউনিয়নের পারধুন্দিয়া গ্রামের সোলাইমান আলীর ছেলে এবং হরিরামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা।

অভিযোগসূত্রে প্রকাশ, গত শনিবার (১০ অক্টোবর) দুপুর ১টার দিকে গোবিন্দগঞ্জ হাসপাতাল মোড় থেকে দৃর্বৃত্তরা অটো-সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায় সাদা মিয়াকে। পরবর্তীতে গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের সামনে এনে তাকে বেধরক মারপিট করে এবং হত্যার উদ্দেশ্যে পুকুরের পানিতে চুবিয়ে গুরুতর অসুস্থ্য করে। অসুস্থ্য সাদা মিয়াকে দুর্বৃত্তরা তড়িঘড়ি করে আবারো সিএনজিযোগে গোবিন্দগঞ্জের উক্ত হাসপাতাল মোড়ে ফেলে রেখে চলে যায়। পরে আত্মীয়-স্বজনদের ফোনে জানালে তারা এসে তাকে উদ্ধার করে চিকিৎসা দিয়েছে। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫ জনের নামে একটি লিখিত অভিযোগ গোবিন্দগঞ্জ থানায় জমা দিয়েছে সাদা মিয়া। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত ১৩ অক্টোবর অভিযোগ জমার বিষয়টি নিশ্চিত করলেও রুজুর বিষয়টি নিশ্চিত করতে পারেন নি।

অপরদিকে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সরেজমিনে সাংবাদিকদের জানান, পারধুন্দিয়া গ্রামকে নদী ভাঙ্গন থেকে রক্ষায় গত কয়েকমাস আগে পানি উন্নয়ন বোর্ডের জরুরি জিও ব্যাগ ফেলার কাজ শুরু হয়। সেই কাজে ঘাপলার অভিযোগে নদী ভাঙনে নিঃস্ব স্থানীয় অনেকেই সাদা মিয়ার সাথে প্রতিবাদ করে। সেই জেরে কাজের ঠিকাদারের ভাড়াটিয়া দুর্বৃত্তরা আমাকে তুলে নিয়ে গিয়ে বে-ধরক মারপিট করে। এসময় স্থানীয় এলাকাবাসী এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে। তারা তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..