বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

রাঙ্গামাটির রিজার্ভ বাজারে ইয়াবাসহ আটক-১

আল মামনু পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৭৬ বার পঠিত

রাঙ্গামাটির রিজার্ভ বাজারে অভিযান চালিয়ে ১১পিস ইয়াবাসহ ১যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

শনিবার(১৭অক্টোবর) রাত ১১টায় রিজার্ভ বাজারের গীতাশ্রম এর সামনে থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান শরীফের নির্দেশনায় উপপরিদর্শক জসিম উদ্দিনের নেতৃত্বে অভিযান পরিচালনা হয়। এসময়, রিজার্ভ বাজার মহসিন কলোনীর মৃত চুন্নু মিয়ার ছেলে মোঃ জসিমকে(৩৪) হাতেনাতে আটক করা হয়।

তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান শরীফ বলেন, মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারী উভয়েই সমান অপরাধী। এদের কাউকেই ছাড় দেয়া হবেনা। সকলের সহযোগিতায় এ শহরকে মাদক মুক্ত করতে চাই।

আমরা বসে নেই, আমার ইউনিট প্রতিদিনই মাদক বিরোধী তৎপরতা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..