শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জমি সংক্রান্ত বিরোধে হামলায় আহত-৭

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৭৬ বার পঠিত

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়িতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইসহ ৭জন আহত হয়েছে।

আহতদের নাইক্ষ্যংছড়ি ও কক্সবাজারের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (১৬অক্টোবর) বেলা ২টার দিকে
সদর ইউনিয়ের কম্বনিয়া গ্রামে জাফর আলমের ছোটভাই আবু শামা একদল স্বশস্ত্র সন্ত্রাসী ভাড়া করে জমি দখল করতে যায়। তাদের হাতে লম্বা দা আর বল্লম ছিলো।বড় ভাই নিজের জমি রক্ষা করতে গেলে ছোট ভাই আবু শামা দলবল সহ তাদেরকে হামলা চালায়।

হামলায় আহত হন, জাফর আলম(৬৩), মো: ওসমান(৩৫), সুজিনা বেগম(২৬), রশিদা বেগম(৪৫), আবু শামা(৫৫), ছুরত আলম(৫০), আবদুল করিম(৫৫)।

অপর দিকে ছোট ভাই আবু শামা বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। তার বড়ভাই জোর করে তাদের পৈত্রিত সম্পত্তি দখল করে রেখেছে অনেক দিন। একারণে সে তার পাওনা সম্পত্তি উদ্ধারের চেষ্টা করেছেন।

সার্বিক বিষয় খতিয়ে দেখার জন্য পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..