শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

রামগড়ে মুক্তিযোদ্ধার উপর হামলা ও হুমকীর অভিযোগে সংবাদ সম্মেলন

আল মামুন খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার পঠিত

খাগড়াছড়ির রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপজেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ বাহার উল্যাহ মজুমদারকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকী ও হামলার অভিযোগ এনে দোষীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ।

রবিবার (১৮অক্টোবর) সকাল ১১টায় রামগড় বাজারের পুরাতন মুক্তিযোদ্ধা সংসদ অফিসে সাবেক উপজেলা কমান্ডার মফিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে প্রতিবাদ জানিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সসম্মেলনে অভিযোগকারী সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: বাহার উল্যাহ মজুমদার বলেন, গত ৬ অক্টোবর সোনাইপুল আল ফালাহ জামে মসজিদের ভিতরে কমিটির সভায় বর্তমান কমিটির আয়-ব্যয় হিসেবের কথা বলায় কমিটির পক্ষের কিছু চিহৃত সন্ত্রাসী মসজিদের ভিতরে তাকে গালমন্দসহ প্রাণনাশের হুমকি ও হামলা করে।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, পরবর্তীতে তাদের হুমকী দামকি থেকে নিরাপত্তা চেয়ে গত ১৪ অক্টোবর রামগড় থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন। জিডির নম্বর ৪৯৫।

জিডিতে বর্তমান কমিটির পক্ষে মসজিদ সংলগ্ন এলাকার শাইফুল ইসলাম মজুমদার, শরিফুল ইসলাম মজুমদার, জিয়া উদ্দিন বাবু, খোকন ও রাজুর বিরুদ্ধে তার উপর হামলা ও প্রাণনাশের হুমকীর অভিযোগ এনে থানায় অভিযোগ করলেও অধ্যবদি অভিযুক্তদের বিরুদ্ধে কোন আইনি বব্যস্থা না নেয়ার অভিযোগ করেন সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মলনে অন্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মুছা মিয়া, প্রমোধ বিহারী, জাফর উল্যাহ, হরেন্দ্র ত্রিপুরা, ফকির আহাম্মদ, আবদুল করিম সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..