মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

বীরগঞ্জে কিডনি জনিত রোগে আক্রান্ত শিশু মামুনকে বাঁচাতে অসহায় পিতার আকুতি

mm
মোহাম্মদ আমির হামজা কাহারোল(দিনাজপুর) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার ১৯ অক্টোবর, ২০২০
  • ১৭৯বার পঠিত


দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের হত-দারিদ্র চা-পানের দোকানী মোঃ মোকতার আলম ও মৃত : লাবনী আক্তারের শিশু সন্তান মো: আল- মামুন (৮) জন্মের কিছুদিন পর হতেই কিডনি জনিত সমস্যা নিয়ে ন্যাফরাইটিস রোগে ভূগছে। স্ত্রীর মৃত্যুর পর হতেই পিতা মোক্তার তার অসুস্থ শিশু ছেলে মামুনের চিকিৎসা ও দেখাশুনা করছে।

প্রায় ৭ বছর যাবত অভিজ্ঞ ডাক্তারের চিকিৎসাপত্র অনুযায়ী সন্তানের রোগমুক্তিতে নিয়মিতভাবে চিকিৎসা চালিয়ে আসতে বর্তমানে দরিদ্র এই দোকানী তার ৫ সদস্যের পরিবার -পরিজন নিয়ে অনাহার -অর্ধাহারে দিনাতিপাত করছে। তাই এমতাবস্থায় অসহায় পিতা শিশুটির চিকিৎসাভার চালাতে অক্ষম। দেশের দানশীল ব্যক্তি ও সকল সহৃদয়বান মানুষের সার্বিক সহযোগিতা না পেলে প্রতিনিয়ত অবস্থা অবনতির দিকে যাওয়া শিশু মামনুকে অনিশ্চিত মৃত্যুর মুখে থেকে ফিরেয়ে আনা সম্ভব পর হবে না হয়তো।

সরজমিনে পলাশবাড়ি গ্রামে গেলে, হত-দারিদ্র মোক্তার আলম বিডি দর্পণ ২৪.কম কে জানান,ছেলের কিডনী জনিত ন্যাফরাইটিস রোগের চিকিৎসায় আর্থিক সহযোগীতার জন্য একাধিকবার উপজেলা সমাজসেবা অধিদপ্তরে আবেদন করেও এখন পর্যন্ত কোন প্রকারের সহযোগিতা না পেয়ে তিনি হতাশাগ্রস্থ। গ্রামের ছোট চা-পানের সল্পপুজির ব্যবসার সামান্য আয়ের এই পিতার আকুতি, বিষয়টি বিবেচনাকরত উন্নত চিকিৎসা দিতে ও শিশুপুত্র মামুনকে প্রাণে বাঁচাতে মানবসেবায় নিয়োজিত বিভিন্ন সাহায্য – সহযোগীতাকারী সংগঠন ও ব্যক্তি সকলের নিকট সাহায্যের আবেদন করেছেন। তার সোনালী ব্যাংক নতুন গড়েয়া হাট শাখার একাউন্ট নং – ১১৪৭৯, মোবাইল ও বিকাশ নং ০১৭১৭৩০৩৮৭০।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..