মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

দূর্গাপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ করেন পৌর মেয়র পদপ্রার্থী মো: আলমগীর

মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
  • আপডেট সময় সোমবার ১৯ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার পঠিত

শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র এবং মাননীয় প্রধানমন্ত্রীর ছোট ভাই শহীদ শিশু শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ করা হয়।
রোববার দুপুরে দূর্গাপুর কওমী এতিমখানা মাঠে খাবার ও মিষ্টি বিতরণ করেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী মো: আলমগীর হোসেন। এ সময় বঙ্গবন্ধু সহ তার সপরিবারের সকল সদস্যর জন্য আত্নার মাগফেরাত কামনা করা হয়।
এ সময় শহীদ শিশু শেখ রাসেলের স্মৃতিচারণ করেন ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী মো: আলমগীর হোসেন। পরে এতিমখানার সকল এতিমদের লেখাপড়া ও শারীরিক খোঁজখবর নেন। তিনি আরো বলেন এতিমখানার দিনের শিশু যেকোনো বিষয়ে সমস্যা হলে যোগাযোগ করতে। তিনি সমাধান করা চেষ্টা করবেন বলে জানান। এদিকে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে মাঠে প্রচার-প্রচারণা চালাচ্ছেন আলমগীর হোসেন। আগামীতে এ পৌরসভার মেয়র হলে ওই এতিমখানার সার্বিক দায়িত্ব নেবেন বলেও আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন, এতিমখানার প্রধান আশরাফ হোসেন ও এতিমখানার সকল শিক্ষক ও শিক্ষার্থীরাবৃন্দু।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..