মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

রাঙ্গামাটির লংগদুতে বন্য হাতির আক্রমণে আহত-১

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১৯ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পঠিত

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বন্য হাতির আক্রমনে এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছন।

সোমবার(১৯অক্টোবর) উপজেলার ৪নং বগাচত্বর ৮নং ওয়ার্ড মারিশ্যা চর এলাকার মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী মোছাঃ ছকিনা বেগম(৮০) এ বন্য হাতির আক্রমণের শিকার হন।

জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে তার ছেলে ছগির আহমদ”র ঘরে যাওয়ার জন্য রাস্তা দিয়ে হেটে রাস্তা পার হওয়ার সময় হঠাৎ পিছন থেকে হাতি এসে তাকে ধরে ফেলে।

এ সময়, পাশেই তার ছেলে ও তার স্ত্রী ছিলেন। ছেলে এগিয়ে আসলে হাতি বৃদ্ধাকে ছেড়ে ছেলেকে ধরতে যায়। তাকে আক্রমন করতে না পেরে হাতি চলে যায়। ওখানে

গুরুতর আহত বৃদ্ধার একটি হাত, পা, বুকে, পেটে, পিঠে আঘাত লাগে ও নাক, মূখ দিয়ে রক্ত ঝরতে থাকে। ছেলেরা তাকে উদ্ধার করে রাবেতা হাসপাতাল নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..