বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

সাদুল্লাপুরে সাংবাদিকের ওপর মাদক ব্যবসায়ীর হামলা

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১৯ অক্টোবর, ২০২০
  • ৯০ বার পঠিত

পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে গাইবান্ধার দৈনিক ঘাঘট পত্রিকার সাদুল্লাপুর উপজেলা প্রতিনিধি এবং সাদুল্লাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলমের ওপর হামলা চালিয়েছে স্থানীয় মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম এবং তার লোকজন। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে সাদুল্লাপুর উপজেলা পরিষদের সামনের সড়কে প্রকাশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর এই হামলা চালানো হয়।হামলায় আহত সাংবাদিক খোরশেদ আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাৎক্ষনিকভাবে এর প্রতিবাদে সাদুল্লাপুর প্রেসক্লাবে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় মাদক ব্যবসায়ী আশরাফুল ও দোসরদেরকে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়। আশরাফুল ইসলাম সাদুল্লাপুর উপজেলা শহরতলীর জয়েনপুর গুচ্ছগ্রামের আবু তাহের মিয়ার ছেলে ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী এবং ছিনতাইসহ একাধিক মামলার চিহ্নিত আসামী।সাংবাদিক খোরশেদ আলম বলেন, সোমবার দুপুরে আমি ওই এলাকায় একটি টি-ষ্টলের পাশে দাড়িয়ে ‘চা পান’ কর ছিলাম। এমন সময় আশরাফুল তার লোকজনসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অর্তকিতভাবে আমার উপর হামলা করে। আমার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে অস্ত্র উচিয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী আশরাফুল গংরা। তিনি আরও জানান, সম্প্রতি মাদক ব্যবসায়ী আশরাফুলকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করে। বিষয়টি দৈনিক ঘাঘটসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়। এছাড়া বিভিন্ন সময়ে তার একাধিক অপকর্মের সংবাদ খোরশেদ আলম পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। এসব কারণে মাদক ব্যবসায়ী আশরাফুল ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায়।

সাদুল্লপুর থানার ওসি মাসুদ রানা বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনার সংবাদ পেয়েই তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। অভিযুক্তদের আটক করার জন্য পুলিশ এখনো অভিযান চালাচ্ছে। এই ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবেনা। হামলার ঘটনায় সাংবাদিক খোরশেদ আলম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..