রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাটে ২৪ বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী আটক দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক

পলাশবাড়িতে মাদক রেখে শিক্ষকের পরিবারকে ফাঁসানোর অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ১৩৪ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব গোপীনাথপুর গ্রামের এস.এম মাহবুবুল আলম বিএসসি শিক্ষকের পরিবারকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থে গ্রহণের দাবিতে ২০ অক্টোবর মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এব্যাপারে ওই শি্ক্ষক জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এস.এম মাহবুবুল আলম বিএসসি উল্লেখ করেন, তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) পলাশবাড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক। তিনি পলাশবাড়ি উপজেলার ডি.ইউ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রায় ৩৩ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন।

তাঁর স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক। তার বড় ছেলে শেখ নাজিমুদ্দৌলা বাধন বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এবং ‘মাদককে না বলুন’ ও ‘মানুষ মানুষের জন্য’ সামাজিক সংগঠনের সভাপতি এবং এশিয়ান ইউনিভার্সিটির একজন নিয়মিত ছাত্র।

এছাড়াও তার ছোট ছেলে নাজিবুর রহমান নয়ন বগুড়ার আই.আই.টি.বি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সাবেক ভিপি। নয়নও মাদককে না বলুন সামাজিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক এবং আনোয়ার খান মডার্ন ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের শেষ বর্ষের ছাত্র। সে পলাশবাড়ী উপজেলা শাখার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক পদ প্রার্থী। তারা দু’জন ১৩/১৪ দিন যাবৎ ঢাকায় অবস্থান করছে।

এ সুযোগে ষড়যন্ত্রকারীরা রাজনৈতিক কারণে তাকে ও তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য বাড়ির পেছনে অসৎ রাজনীতিবিদদের কু-পরামর্শে একদল মাদক ব্যবসায়ী গোপনে মাদক দ্রব্য রেখে যায়। গত ১৮ অক্টোবর গাইবান্ধা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩ জন ষড়যন্ত্রকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো পলাশবাড়ি উপজেলার জালাগাড়ি দুর্গাপুর গ্রামের ফজলুল বারীর ছেলে গামা, আমলাগাছি গ্রামের দবির উদ্দিনের ছেলে খলিলুর রহমান ও নয়নপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শাহ আলম।

ওই শিক্ষকের পরিবারকে রাজনৈতিক প্রতিপক্ষের মদদে মাদক ব্যবসায়ীরা ফাঁসানোর জন্য বাড়ির পেছনের বাথরুমের ছাদে মাদক রেখে গিয়েছিল বলে তারা ডিবি পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।


সংবাদ সম্মেলনে এস.এম মাহবুবুল আলম দাবি করেন, তার পরিবারকে বিতর্কিত ও সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য এবং তার ছেলে নাজিবুর রহমান নয়ন যেন পলাশবাড়ী উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক হতে না পারে সেজন্য কিছু অসৎ স্বার্থান্বেষী রাজনীতিবিদ এ ধরণের পরিকল্পিত অপকর্মে অপতৎপরতা চালাচ্ছে ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..