শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ

কালকিনিতে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে গৃহশিক্ষক আটক

মোঃ রায়হান হাওলাদার,মাদারীপুর প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ১৪২ বার পঠিত

মাদারীপুরের কালকিনিতে প্রবাসির স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে মোঃ সাব্বির হোসাইন(২৭) নামে এক গৃহশিক্ষককে আটক করেছে র‍্যাব-৮। আজ মঙ্গলবার দুপুরে তাকে পৌর এলাকার ভুরঘাটা থেকে আটক করা হয়। আটককৃত সাব্বির হোসাইন পটুয়াখালী জেলা সদরের পশ্চিম আওয়ালিয়াপুর গ্রামের মাওলানা ইমদুল্লাহের ছেলে ও পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের আলহাজ্ব আবদুল্লাহ নূরানী মাদ্রাসার সহকারী শিক্ষক।
জানাগেছে, অভিযুক্ত মোঃ সাব্বির হোসাইন পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের এক প্রবাসীর বাড়িতে তার ছেলে-মেয়েকে গৃহশিক্ষক হিসেবে পড়াতেন। দীর্ঘদিন এভাবে প্রবাসীর বাড়িতে তার প্রতিনিয়ত যাওয়া আসার ফলে উক্ত প্রবাসীর স্ত্রীর সাথে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের কিছু অন্তরঙ্গ এবং অশ্লীল ছবি মোবাইল ফোনে বিভিন্ন সময়ে সাব্বির হোসাইন ধারণ করে রাখে।

পরবর্তীতে এই ছবি এবং ভিডিও দিয়ে সাব্বির প্রবাসির স্ত্রীকে ব্লাকমেইল করে চাঁদা দাবি করে। এ চাঁদার দাবিকৃত টাকা না দিতে চাইলে সাব্বির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রবাসীর স্ত্রীর ঐ সমস্ত অশ্লীল এবং আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়।

এ ঘটনায় প্রবাসির স্ত্রীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল সাব্বির হোসাইনকে আটক করে। এবং আটককৃত সাব্বিরের কাছ থেকে মোবাইল ফোন এবং সকল ছবি ও ভিডিও উদ্ধার করে। পরে তাকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৮ এর সহযোগিতায় ভুক্তভোগী প্রবাসির স্ত্রী নিজে বাদী হয়ে কালকিনি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..