রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

মাটিরাঙ্গায় আছাড় দিয়ে বৃদ্ধা মাকে হত্যা করলো কুলাঙ্গার ছেলে

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ৫৬ বার পঠিত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৯৭বছরের বৃদ্ধা মাকে তুলে আছাড় দিয়ে মেরে ফেলেছে ছেলে মিজানূর রহমান।

ঘটনার পর ছেলে মিজানুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

আটক মিজানুর রহমান বৃদ্ধা মা কুলসুম বেগমের(৯৭) সাথে রাগারাগির এক পর্যায়ে কোলে তুলে আছাড় দিয়ে হত্যা করে মো. সাফায়েতুল্লাহর কুলাঙ্গার ছেলে মো. মিজানুর রহমান(৪০)।

মঙ্গলবার (২০অক্টোবর) বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মায়ের সাথে ঝগড়া ঝাটির সময় ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পেটাতে এবং কিলঘুষি মারতে থাকে মিজানুর। এরপর বৃদ্ধা মাকে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে মায়ের হাত-পা ভেঙে যায়।

মাকে রক্ষার জন্য বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মারধর করে। গুরুতর অবস্থায় কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু ঘটে।

মাটিরাঙ্গা থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শাহনুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় ছেলেকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..