শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

এমপি শিবলী সাদিকের পক্ষ থেকে ফুটবল উপহার পেল ঘোড়াঘাট ফুটবল একাডেমী

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ২১ অক্টোবর, ২০২০
  • ৩৫৪বার পঠিত

খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল! এই প্রতিপাদ্য কে সামনে রেখে এমপি শিবলী সাদিকের দেওয়া ফুটবল উপহার পেল ঘোড়াঘাট ফুটবল একাডেমী।

২০ অক্টোবর (মঙ্গলবার) দিনাজপুর -৬ আসনের এমপি শিবলী সাদিকের দেওয়া তিনটি বল উপহার হিসাবে গ্রহণ করে ঘোড়াঘাট ফুটবল একাডেমী।ফুটবল একাডেমীর পক্ষ থেকে এসময় ফুটবল গ্রহণ করেন একাডেমীর প্রশিক্ষক হাফিজুর রহমান। খেলাধুলায় যাতে করে উদীয় মান খেলোয়াড়দের প্রাণচাঞ্চল্য ফিরে আসে এবং সেই সাথে তারা যাতে করে তাদের খেলার গতি ধরে রাখতে পারে এই জন্য তাদের মাঝে এমপির পক্ষ থেকে ফুটবল নিয়ে হাজির হন ইঞ্জিনিয়ার ছাপ্পু।

ইঞ্জিনিয়ার ছাপ্পুর সাথে কথা হলে তিনি জানান, এমপির দেওয়া উপহার ঘোড়াঘাট ফুটবল একাডেমীর কাছে পৌছে দিলাম। এসময় তিনি আরও বলেন, মাদকসেবন কারি অনেক মেধাবী খেলোয়াড় আমাদের সমাজের মধ্যে আছে, এই জন্য মাদকসেবন কারিদের প্রতি তার উদাত্ত আহবান, মাদক ছেড়ে খেলাধুলার প্রতি মনোযোগী হওয়ার জন্য। এসময় আরও উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, আরিফ প্রধান, রুবেল সওদাগর সহ আরও অনেকে।ইঞ্জিনিয়ার ছাপ্পু এসময় এমপি শিবলী সাদিক যাতে দ্রুত সুস্থতা লাভ করে এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..