বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে বিজয়ী

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ২১ অক্টোবর, ২০২০
  • ৯৩ বার পঠিত

দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের বেসরকারী ফলাফলে চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী উত্তম কুমার রায়।

২০ অক্টোবর মঙ্গলবার রাতে দিনাজপুর সদর উপজেলা পরিষদের পুরাতন হল রুমে সাংবাদিক, পুলিশ, র‌্যাব’র উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহিনুর ইসলাম প্রামাণিক।ফলাফলে ১২৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী বেসরকারীভাবে চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগ ৫২ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি টিউবওয়েল প্রতীকের প্রার্থী উত্তম কুমার রায় পেয়েছেন ১৫ হাজার ১৬৯ এবং অপর প্রার্থী উড়োজাহাজ প্রতীকের ফয়সাল ইবনে আজিজ চঞ্চল ভোট পেয়েছেন ১২ হাজার ৮৫২।

রিটার্নিং অফিসার জানান, নির্বাচনে ৩ লাখ ৬৪ হাজার ৫০৩ জন ভোটারের মধ্যে ৮১ হাজার ৩২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৮০ হাজার ৪৪৩ এবং অবৈধ ভোটের সংখ্যা ৮৮২।

এদিকে ফলাফল ঘোষনার পর বিজয়ী চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগের বাসভবনে তার কর্মী-সমর্থকসহ এলাকার হাজার হাজার মানুষ এসে শুভেচ্ছা জানান। এ সময় ফুলের মালা দিয়ে সোহাগকে বরণ করে নেন এলাকাবাসী। সমর্থকদের আনন্দ-উচ্ছাসে ফুলে ফুলে সিক্ত হন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান সোহাগ। নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ বলেন, এখন উৎসব করার সময় নয়। সবাইকে সম্মিলিতভাবে সুন্দর উপজেলা পরিষদ গঠনে কাজ করতে হবে। যারা যারা কষ্ট করে আমার পক্ষে কাজ করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে সকল ভোটারদের প্রতিও আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠান সম্পন্ন করায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদেরও অভিনন্দন জানাচ্ছি। সোহাগ বলেন, জনগনের জন্য কাজ করার যে আমানত ভোটারগণ আমাকে দিলেন, সেটা যেন আমি সুন্দরভাবে পালন করতে পারি, সেজন্য আমি সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..