বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

ঘোড়াঘাটে আল- আরাফাহ্ ইসলামি ব্যাংকের শুভ উদ্ভোধন!

মনোয়ার বাবু(ঘোড়াঘাট)দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০
  • ১৫৫ বার পঠিত

মানুষের দোড়গড়ায় সেবা পৌছে দেওয়ার অভিপ্রায় নিয়ে প্রতিষ্ঠানটি সম্পূর্ণ সরীয়াহ’র সাথে আজ তার ৩২৮তম আউটলেট নিয়ে যাত্রা শুরু করলো।

২২ অক্টোবর(বৃৃহস্পতি বার) বেলা ১০:০০টায় দিনাজপুর ঘোড়াঘাটে পৌর সভার পুরাতন বাজারে থানার সামনে পাবলিক লাইব্রেরীর দ্বিতীয় তলায় এই এজেন্ট ব্যাংকের উদ্ভোধন করা হয়।

উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন,ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিন, কামরুল আহসান (ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিঃ পলাশবাড়ী), আহমেদুর রহমান (এজেন্ট আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক, আইটলেট পুরাতন বাজার ঘোড়াঘাট) সহ সকল প্রকার সাধারণ মানুষ, ব্যবসায়ী এবং সাংবাদিক বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আব্দুস সাত্তার মিলন বলেন, একটি এলাকার উন্নয়নের কেন্দ্রবিন্দু হল ব্যাংককিং সেবা। যে এলাকায় যত বেশী এই সমস্ত সেবাদান কারি প্রতিষ্ঠান হবে সে এলাকার উন্নয়ন ততবেশী তরান্বিত হবে এবং সেবা দান কারি প্রতিষ্ঠান হিসাবে সকলের কাছে তার সর্বোচ্চ সেবা দান করবেন বলে আশা প্রকাশ করেন।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, সকলের দোড়গড়ায় সেবা পৌছে দেওয়ার লক্ষ নিয়ে আল-আরাফাহ্ ইসলামি এজেন্ট ব্যাংক ঘোড়াঘাটে যে যাত্রা শুরু করলো তিনি তার উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন এবং এজেন্ট ব্যাংকের সাথে এখানে একটি যাতে করে বুথের ব্যবস্থা করা হয় সে জন্য তিনি কর্তিপক্ষের কাছে আশা ব্যক্ত করেন।এসময় তিনি সংশ্লিষ্ট সকল কর্তিপক্ষকে ধন্যবাদ জানান।

ঘোড়াঘাট আল-আরাফাহ্ ইসলামি ব্যাংকের এজেন্ট আহমেদুর রহমান বলেন,ঘোড়াঘাটে ৩২৮ তম আউটলেট নিয়ে আজ এই প্রতিষ্ঠান টি যাত্রা শুরু করলো। এটি একটি সুদ মুক্ত সেবা দান কারি প্রতিষ্ঠান। গ্রহক তার সকল প্রকার সেবা নিতে পারবে এখানে।পরিশেষে এই প্রতিষ্ঠান যাতে করে সুনামের সাথে সকল প্রকার সেবা দিতে পারে এর জন্য তিনি সকলের নিকট সহযোগীতা এবং দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..