বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

বাঘাইছড়ির খেদারমারায় প্রতিবেশীর দা এর কোপে গুরুতর আহত স্কুল শিক্ষক

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০
  • ৭৭ বার পঠিত

রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ির খেদারমারাতে মাছ ধরা নিয়ে বাক-বিতন্ডায় মুক্তিযোদ্ধা সন্তান ও শিক্ষক আবুল কালাম আজাদকে কুপিয়ে আহত করার হয়েছে।

বুধবার (২১অক্টোবর) সন্ধায় হামলায় আহত শিক্ষককে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে পরিবার। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, খেদারমারা ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের বাসিন্দা ও মাহিল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদ(৪০) এর মালিকানাধীন পুকুরে প্রতিবেশী সোহেল(৩০), পিতা-মোঃ খলিলুর রহমান জাল ফেলে মাছ ধরতে যায় ।

এ সময়, শিক্ষক বাধাঁ দিলে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল ধাঁড়ালো অস্ত্র দিয়ে তাকে মারাত্নকভাবে আহত করা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আশরাফ উদ্দিন বলেন, ঘটনা শুনেছি, তবে এখনো কেও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..