রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাটে ২৪ বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী আটক দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক

ধামইরহাটে প্রতিহিংসার বিষে মরলো ১৫ লাখ টাকার মাছ, আটক-২

আবু মুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার পঠিত



নওগাঁর ধামইরহাটে প্রতিপক্ষের প্রতিহিংসার বিষে মরলো ১৫ লাখ টাকার মাছ। এক সাথে এতবড় ক্ষতির সম্মুখীন ভুক্তভোগী এখন দিশেহারা প্রায়। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযুক্তদের মধ্য হতে ২ জনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে।


ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা গেছে, চৌঘাট গ্রামের আবু বক্করের ছেলে সিরাজুল ইসলাম চৌঘাট মৌজায় ৪ একর পুকুর একই গ্রামের সোহেল রানার নিকট হইতে সাত মাস পূর্বে লীজ গ্রহণ করেন এবং ৫ লক্ষাধিক টাকার পোনামাছ ছেড়ে দেন। ওই পুকুর লীজ গ্রহণ করতে ব্যর্থ হওয়ায় দীর্ঘদিন ধরে পুকুরের মাছের ক্ষতি করার জন্য ষড়যন্ত্র করতে থাকে বলে পুকুর মালিক সিরাজুল জানান।

এরই প্রেক্ষিতে গত ২০ অক্টোবর সকালে পুকুরে মাছ মরতে দেখে, বাড়ন্ত অবস্থায় প্রায় ১৫ লক্ষ টাকার মাছ নিধন করে প্রতিপক্ষরা। এ বিষয়ে অভিযুক্ত সাহারব হোসেন নিজেকে নির্দোষ দাবী করেন বলেন,‘পুকুরে কে বা কারা বিষ দিয়েছে তা আমার জানা নেই।’


এ বিষয়ে পুকুর মালিক সিরাজুল ইসলাম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং- ৪৩, তারিখ-২২/১০/২০২০ খ্রিঃ। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, ‘বিষ দিয়ে পুকুরের মাছ মারার বিষয়ে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং ২ জন আসামীকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে, যারা যারা এই কর্মকান্ডে জড়িত সকলকেই আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..