বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মতিনকে অব্যাহতি

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০
  • ৯৩ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরের বহুল আলোচিত উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়া। যার অপকর্মের খবর ইতিপুর্বে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে। সেই মতিন মিয়াকে অবশেষে সাময়িক অব্যাহতি প্রদান করেছে গাইবান্ধা জেলা কমিটি। ২৩ অক্টোবর শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছে সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগ সভাপতি জহুরুল হক।

জানা যায়, সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগসহ বিভিন্ন ইউনিয়ন শাখার তৃণমূল নেতাকর্মীরা আব্দুল মতিন মিয়ার বিরুদ্ধে নানাবিধ অভিযোগপত্র জেলা কমিটির বরাবরে দাখিল করে। এ সংক্রান্ত গৃহিত অভিযোগগুলো পর্যালোচনা করে মতিনের কাছে ১৫ দিনের মধ্যে জবাব চেয়ে ২০ অক্টোবর কারণ দর্শানো নোটিশ প্রদান করে জেলা কমিটি। একই সঙ্গে কৃষকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সকল কর্মকান্ড হতে বিরত থাকার জন্য সাময়িক অব্যাহিতও দেওয়া হয় মতিন মিয়াকে।
কৃষকলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক ও সাধারণ সম্পাদক দীপক কুমার পাল স্বাক্ষরিত ওই নির্দেশপত্রে আরও বলা হয়, আগামী ১৫ দিনের মধ্যে মতিন মিয়া জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে অব্যাহতি দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..